ঢাকা, শনিবার, ৪ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet বাংলাদেশ আওয়ামী যুবলীগ,ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের ৪টি উপজেলা কমিটি গঠন Headline Bullet রাজবাড়ীতে প্রতিদ্বন্দি প্রার্থীর পক্ষাবলম্বনের অভিযোগে ইউএনও প্রত্যাহার দাবী Headline Bullet রাজবাড়ীতে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ৪ Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী Headline Bullet রাজবাড়ীতে সম্প্রীতি ও শান্তি সমাবেশ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না,—রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Headline Bullet কুষ্টিয়ায় প্রচন্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্ত হতে ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত Headline Bullet শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার Headline Bullet বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪

রাজবাড়ীর বালিয়াকান্দিতে চালককে জুস খাইয়ে অজ্ঞান করে অটো নিয়ে চম্পট:

এস,এম রাহাত হোসেন ফারুক, রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্বরে ব্যাটারী চালিত অটোবাইক চালককে জুস খাইয়ে অজ্ঞান করে অটো বাইক নিয়ে চম্পট দিয়েছে দুইজন। শনিবার বিকালে বালিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করেছে।

বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের মোঃ মুনছুর মোল্যার ছেলে অটোবাইক চালক মো: সবুজ মোল্লা (২০) জানায়, আমি পেশায় একজন অটোচালক। কিস্তিতে অটো ক্রয় করে জীবিকা নির্বাহ করি। গত ৯ ফেব্রুয়ারী মাকে ডাক্তার দেখানোর জন্য যাই। দেরী হওয়ার কারণে আমি ভাড়া মারতে থাকি। অনুমান সকাল ১১ টার দিকে রাজবাড়ী বড়পুল থেকে দুইজন অপরিচিত লোক অনুমান বয়স ২৩ ও ৩৫ বছর। বালিয়াকান্দিতে আসার কথা বলে গাড়ী ৫শত টাকায় রিজার্ভ করে। পরবর্তীতে অনুমান বেলা ৩ টার সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনের সামনে তারা দুইজন আমাকে জোর করে জুস খাওয়ায়। এরপর আমি অজ্ঞান হয়ে পড়ি। তারা আমার নিকট থেকে একটা মোবাইল ফোন যার সিম নম্বর ০১৮৮০ ৪৬৪৯৭৩, ০১৮৩১৬২০৮৫৪, যার ওগঊও ঘড় ১: ৮৬৯৬১৭০৩৩২৬৮১৪৬, ওগঊও ঘড় ১: ৮৬৯৬১৭০৩৩৩৪৮১৪৬ লাল ও খয়েরী রংয়ের সিরিয়াল নং-২০/৬৯, চ্যাসিস নং ণউঘঊঐঅ ০১৩১৭৯ অটোবাইকটি নিয়ে যায়। স্থানীয় লোকজন আমাকে দেখে চিনতে পেরে আমাকে রাজবাড়ী হাসপাতালে ভর্তি করে। পরে ১১ ফেব্রুয়ারী আমি জ্ঞান ফিরে দেখি রাজবাড়ী সদর হাসপাতালে রয়েছি। একমাত্র উপার্জনের উৎস অটোবাইকটি খোয়া যাওয়ায় এখন চোখে অন্ধকার দেখছি। পরে সুস্থ হয়ে শনিবার বিকালে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।


     এই বিভাগের আরো খবর