ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার Headline Bullet সাংবাদিকদের ধাক্কা দিয়ে ফেলে দিলেন ইউপি চেয়ারম্যান Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক Headline Bullet দৌলতদিয়া সুবিধাবঞ্চিত ১৫শ নারীদের মাঝে উওরন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ Headline Bullet মানুষের জান মালের নিরাপত্তায় পুলিশ সব সময় জনগনের পাশে আছে —————– পুলিশ সুপার কামাল হোসেন Headline Bullet রেলের টিকিট নিয়ে যাত্রীদের অভিযোগ ও ভোগান্তি নেই: রেলমন্ত্রী Headline Bullet কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ ও সংবর্ধনা অনুষ্ঠান Headline Bullet ইবি থানায় গরু চোর চক্রের ৬ সদস্য আটক

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ির লালবেগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত যুবকের নাম মোঃ কামরুল ইসলাম (২৮)। তিনি বরিশাল জেলার বাউখাল থানার রাজাপুর গ্রামের মোঃ মহসিনের ছেলে। সীতাকুণ্ডের বিভিন্ন শিপব্রেকিং ইয়ার্ড থেকে স্ক্র্যাপ লোহা কিনে ক্রয়-বিক্রয় করতেন তিনি।

বারআউলিয়া হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার সোনাইছড়ির লালবেগ এলাকায় মোটরসাইকেল আরোহী লোহা ব্যবসায়ী কামরুল ঢাকামুখী রোডে যাবার সময় একইমুখী একটি কাভার্ড ভ্যান তার মোটরসাইকেলকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে বারআউলিয়া হাইওয়ে থানার পুলিশ তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করেন। 

বারআউলিয়া হাইওয়ে থানার ওসি আবদুল আওয়াল জানান, ঘটনার পরপর তারা যুবককে উদ্ধার করে চমেকে পাঠিয়ে দিয়েছেন। তবে দুর্ঘটনার জন্য দায়ী গাড়িটি আটক করা যায়নি। 

অন্যদিকে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো.আলাউদ্দিন জানান, কামরুল নামের ওই যুবককে গুরুতর আহত অবস্থায় চমেকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


     এই বিভাগের আরো খবর