ঢাকা, শনিবার, ১১ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet পুনরায় নির্বাচিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে রুবেলের শুভেচ্ছা Headline Bullet বরগুনার তালতলীতে ৩ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ Headline Bullet বরগুনার তালতলীতে এইচএসসিতে ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায় Headline Bullet বালিয়াকান্দিতে মোবাইল চুরির অভিযোগে ৩জন গ্রেপ্তার Headline Bullet বরগুনার পাথরঘাটায় ৬০ কেজি হরিণের মাংস জব্দ Headline Bullet বাংলাদেশ আওয়ামী যুবলীগ,ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের ৪টি উপজেলা কমিটি গঠন Headline Bullet রাজবাড়ীতে প্রতিদ্বন্দি প্রার্থীর পক্ষাবলম্বনের অভিযোগে ইউএনও প্রত্যাহার দাবী Headline Bullet রাজবাড়ীতে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ৪ Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী

খোকসা থানায় নতুন ওসি সৈয়দ আশিকুর রহমানের যোগদান!

সজল রায় খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়া জেলার আইনশৃঙ্খলা রক্ষার্থে প্রশাসনিক সুবিন্যাস্ত এর অংশ হিসাবে জনস্বার্থে খুলনার নড়াইল লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান কে খোকসা থানার ৩৭ তম ওসি হিসাবে নিয়োগ দান করা হয়েছে। অপরদিকে খোকসা থানার ওসি মো: কামরুজ্জামান তালুকদার কে কুমারখালী থানার ওসি হিসেবে নিয়োগ দান করা হয়েছে।

কুষ্টিয়া পুলিশ সুপারের কার্যালয়ে এক নির্দেশ বার্তায় এ নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপারের অফিস।

শুক্রবার বিকাল ৬ টায় খোকসা থানার ওসি মো: কামরুজ্জামান তালুকদার থানার নতুন ৩৭ তম ওসি সৈয়দ আশিকুর রহমানকে চার্জে দিয়ে কুমারখালীর উদ্দেশ্যে রওনা হন।

সদ্য বিদায়ী ওসি বলেন, সাধারন মানুষ ন্যায় বিচার থেকে যাতে বঞ্চিত না হয় সেই বিষয়গুলির প্রতি লক্ষ্য রেখে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি কতটুকু দিতে পেরেছি জানিনা, তবে সাধারন মানুষ পুলিশের সেবা থেকে যেন বঞ্চিত না হয় সে ব্যাপারে পুলিশ এখন যথেষ্ট সচেতন। সর্বপরি তিনি খোকসাবাসীর মঙ্গল কামনা করেন।

উল্লেখ্য চলতি বছরের বাইশে এপ্রিল ৩৪ তম ওসি হিসাবে জহুরুল ইসলাম খোকসা থানায় যোগদান করেন। যোগদানের ৫ মাস ২০ দিনের মাথায় খোকসা থেকে বদলি হয়ে তিনি দৌলতপুর ওসি হিসাবে যোগদান করছেন। আবার নতুন ওসি দুই এক মাস যেতে না যেতেই আবার বদলি হয়েছে বলে জানা যায়। তবে বিদায়ী ৩৫ তম ওসি গোলাম মোস্তফার জায়গায় ৩৬ তম ওসি হিসেবে সদ্যবিদায়ী কামরুজ্জামান তালুকদার কুমারখালী থানায় যোগদান করেছেন। অপর দিকে নড়াইল লোহাগড়া থানা থেকে এসে ৩৭ তম ওসি হিসেবে সৈয়দ আশিকুর রহমান খোকসা থানায় যোগদান করেন।

সদ্য যোগদানকৃত ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, আমি খোকসাবাসীর সার্বিক সহযোগিতা চাই। সেই সাথে আমার সকল সহকর্মী ঐকান্তিক প্রচেষ্টায় আইন-শৃঙ্খলা রক্ষা করতে সচেষ্ট থাকব।


     এই বিভাগের আরো খবর