ঢাকা, শনিবার, ১১ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet পুনরায় নির্বাচিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে রুবেলের শুভেচ্ছা Headline Bullet বরগুনার তালতলীতে ৩ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ Headline Bullet বরগুনার তালতলীতে এইচএসসিতে ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায় Headline Bullet বালিয়াকান্দিতে মোবাইল চুরির অভিযোগে ৩জন গ্রেপ্তার Headline Bullet বরগুনার পাথরঘাটায় ৬০ কেজি হরিণের মাংস জব্দ Headline Bullet বাংলাদেশ আওয়ামী যুবলীগ,ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের ৪টি উপজেলা কমিটি গঠন Headline Bullet রাজবাড়ীতে প্রতিদ্বন্দি প্রার্থীর পক্ষাবলম্বনের অভিযোগে ইউএনও প্রত্যাহার দাবী Headline Bullet রাজবাড়ীতে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ৪ Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী

কুষ্টিয়ার ভেড়ামেরায় চাঁদগ্রাম ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী রেজাউলঃ

কুষ্টিয়া প্রতিনিধি

ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী, তরুণ প্রজন্মের অহংকার মোঃ রেজাউল হক জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। এলাকায় সকল স্তরের মানুষের মাঝে তিনি গ্রহণযোগ্যতা অর্জন করেছেন।

রেজাউলের রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ার। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদগ্রাম ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও ১৯৯৮ হতে ২০০১ পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ ভেড়ামারা উপজেলা শাখার যুগ্ম আহবায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করেন রেজাউল । ২০০১ সালের পহেলা অক্টোবর আওয়ামী লীগ নির্বাচনে পরাজিত হলে মামলা ও হামলার শিকার হয়ে দীর্ঘ ৪ বৎসর ফেরারী জীবন যাপন করেন তিনি। ২০১১ সালে অনুষ্ঠিত চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ভেড়ামারা উপজেলা শাখার মনোনিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন তিনি।

২০১১ সালের জানুয়ারী মাসে বাংলাদেশ আওয়ামী লীগ ভেড়ামারা উপজেলা শাখা রেজাউলকে চাঁদগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক হিসেবে নির্বাচিত করেন এবং পরবর্তী সময় উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাংগঠনিক সসম্পাদক হিসেবে নির্বাচিত হন। পরবর্তী সম্মেলনে আবারও তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন এবং অদ্যবধী উক্ত পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

এলাকায় সরেজমিন ঘুরে জানা যায় প্রতিটি মানুষ তাদের বিপদে রেজাউলকে সবার আগে পাশে পায়। সার্বিক বিষয়ে জানতে চাইলে তিনি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে চাঁদগ্রাম ইউনিয়নকে কুষ্টিয়া তথা বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলাই তার লক্ষ্য। তার জনপ্রিয়তার কারণে তিনি দলীয় মনোনয়ন পাবেন বলে প্রত্যাশা করেন।


     এই বিভাগের আরো খবর