ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet বরগুনার পাথরঘাটায় ৬০ কেজি হরিণের মাংস জব্দ Headline Bullet বাংলাদেশ আওয়ামী যুবলীগ,ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের ৪টি উপজেলা কমিটি গঠন Headline Bullet রাজবাড়ীতে প্রতিদ্বন্দি প্রার্থীর পক্ষাবলম্বনের অভিযোগে ইউএনও প্রত্যাহার দাবী Headline Bullet রাজবাড়ীতে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ৪ Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী Headline Bullet রাজবাড়ীতে সম্প্রীতি ও শান্তি সমাবেশ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না,—রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Headline Bullet কুষ্টিয়ায় প্রচন্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্ত হতে ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত Headline Bullet শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার Headline Bullet বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন

কুষ্টিয়ার খোকসাতে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার!

সজল রায় খোকসা প্রতিনিধিঃ

কুষ্টিয়া জেলার খোকসাতে সাড়ে ৪ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগের কয়েক এক ঘন্টায় মধ্যে অভিযুক্ত যুবকে আটক করেছে খোকসা থানা পুলিশ। রবিবার (২০ জুন) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সন্তোষপুর গ্রামের এই ঘটনা ঘটেছে বলে জানা যায়। এর আগে সকালেই যৌন নিপীড়নের শিকার ওই শিশুর অভিভাবক থানায় অভিযোগ করেন।

খোকসা থানার সূত্রে জানা যায়, খোকসা উপজেলার শোমসপুর ইউনিয়নের সন্তোষপুর গ্রামের পিদ্দান মন্ডলের ছেলে সাইদুল ইসলাম (২০) মাথা টিপে দেওয়ার কথা বলে শিশুটিকে ঘরে ডেকে নেয়। এক পর্যায়ে সে তাকে যৌন নিপীড়নের চেষ্টা চালায়। শিশুটির চিৎকার শুনে পরিবারের লোকেরা ঘর থেকে শিশুটিকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসে। পরে ঐ শিশুসহ পরিবারের লোকেরা থানায় নিয়ে যায়। অভিযোগের কয়েক ঘন্টার মধ্যেই যুবকে আটক করেছে। সাইদুল ইসলাম একটি কসমেটিকের দোকানে কাজে করে।

খোকসা থানায় উপস্থিত শিশুটির মা জানান, শিশুর উপর পাষবিক নির্যাতনকারী সম্পর্কে শিশুটির প্রতিবেশী সম্পর্কে চাচা। তিনি আটক যুবক সাইদুলের বিচারের দাবি করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মো. আশিকুর রহমান জানান, শিশু যৌন নিপীড়নের অভিযোগে সাইদুল নামে এক যুবককে আটক করা হয়েছে। এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের অভিযোগ দিয়েছেন শিশুটির মা।


     এই বিভাগের আরো খবর