ঢাকা, সোমবার, ১৩ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবাসহ আটক এক Headline Bullet কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ Headline Bullet কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে Headline Bullet পুনরায় নির্বাচিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে রুবেলের শুভেচ্ছা Headline Bullet বরগুনার তালতলীতে ৩ হাজার কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ Headline Bullet বরগুনার তালতলীতে এইচএসসিতে ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায় Headline Bullet বালিয়াকান্দিতে মোবাইল চুরির অভিযোগে ৩জন গ্রেপ্তার Headline Bullet বরগুনার পাথরঘাটায় ৬০ কেজি হরিণের মাংস জব্দ Headline Bullet বাংলাদেশ আওয়ামী যুবলীগ,ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের ৪টি উপজেলা কমিটি গঠন Headline Bullet রাজবাড়ীতে প্রতিদ্বন্দি প্রার্থীর পক্ষাবলম্বনের অভিযোগে ইউএনও প্রত্যাহার দাবী

রাজধানীর যাত্রাবাড়ী ও সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৪১ হাজার ৯০০টি ইয়াবা বড়িসহ নয়জনকে গ্রেপ্তার

রাজধানীর যাত্রাবাড়ী ও সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে ৪১ হাজার ৯০০টি ইয়াবা বড়িসহ নয়জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, রাঙামাটি ও বান্দরবানের কয়েকজন বাসিন্দা মিলে একটি চক্র গড়ে ঢাকায় ইয়াবা নিয়ে আসছিলেন। আরেকটি চক্র টেকনাফ থেকে ইয়াবা নিয়ে যশোরে যাচ্ছিল।রাজধানীর তেজগাঁও এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো কার্যালয়ে আজ সোমবার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সেখানে অধিদপ্তরের ঢাকা বিভাগের অতিরিক্ত পরিচালক মো. মজিবুর রহমান পাটোয়ারী বলেন, ইয়াবার প্রচলিত রুটের বাইরে রাঙামাটি ও বান্দরবানের রুট ব্যবহার করে ইয়াবা ঢাকায় আনা হচ্ছে। এ ক্ষেত্রে পাহাড়িদের ব্যবহার করা হচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নজর এড়াতে মাদক পরিবহনের সময় গাড়িতে সাইরেন ব্যবহার করা হচ্ছে, যা সাধারণত বিভিন্ন সরকারি সংস্থা ব্যবহার করে।

মজিবুর রহমান পাটোয়ারী আরও বলেন, গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে ভাগনে ও মামি মিলে একটি চক্র গড়ে তুলেছিলেন। তাঁরা চলাচলের সময় গাড়িতে পারিবারিক আবহ তৈরি করে ইয়াবা পাচার করতেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ওমং তইন চাকমা (৪০), কেরামা চাকমা (৩৫), পাইয়াদীবী চাকমা (১৯), বামাংথাই চাকমা (২৯), আলী হায়দার (২৭), মুমিনা খাতুন (৪৪), মো. দিদার হোসেন (২৫), মো. জাহাঙ্গীর আলম (২৪), মো. মনির হোসেন (২৩)। তাঁদের মধ্যে মুমিনা খাতুন আলী হায়দারের মামি।


     এই বিভাগের আরো খবর