ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী Headline Bullet রাজবাড়ীতে সম্প্রীতি ও শান্তি সমাবেশ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না,—রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Headline Bullet কুষ্টিয়ায় প্রচন্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্ত হতে ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত Headline Bullet শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার Headline Bullet বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার Headline Bullet সাংবাদিকদের ধাক্কা দিয়ে ফেলে দিলেন ইউপি চেয়ারম্যান

মেহেরপুরে দেবরের ছুরি আঘাতে ভাবী খুন


মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর গাংনী উপজেলার বামন্দীতে গ্রামে দেবরের হাতে ভাবি খুন হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে গাংনী বামন্দী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধু মালা খাতুন( ৩২) বামন্দী গ্রামের ইকরাম হোসেনের স্ত্রী ও আলমডাঙ্গা থানার চুয়াডাঙ্গা জেলার মুন্সীগঞ্জ গ্রামের মৃত নুহু মন্ডলের মেয়ে।
নিহত মালা খাতুনের স্বামী ইকরাম হোসেন, আমার ভাই আকরাম হোসেন তার ছোট ছেলেকে অমানবিক ভাবে মারধর করছিল। এসময় আমার পিতা সোলায়মান হোসেন ঠেকাতে গেলে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরবর্তীতে আমার স্ত্রী মালা খাতুন ঠেকাতে গেলে আমার ভাই আকরাম হোসেনের পকেটে থাকা ছুরি দিয়ে আঘাত করে এবং গুরুতর আঘাত পেয়ে মাঠিতে পড়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটবর্তী ক্লিনিকে নিয়ে যায়। পরে আমার স্ত্রীর অবস্থার অবনতি হলে কুষ্টিয়া সরকারি হাসপাতালে রেফার্ড করলে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
নিহতের শশুর সোলায়মান হোসেন, জানান আমার নাতিকে মারধর করার সময় আমি ঠেকাতে গেলে আমার ছোট ছেলে আকরাম আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় আমার বৌমা মালা খাতুন ঠেকাতে গেলে তাকে ছুরি দিয়ে তাকে আঘাত করে দৌড়ে ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, আকরাম হোসেন তার স্ত্রীর সাথে প্রায় খারাপ ব্যাবহার ও মারধর করায় তার স্ত্রী প্রায় পাঁচ মাস যাবৎকাল মায়ের বাড়িতে ছিল। তাছাড়া আকরাম হোসেন একজন মাদক সেবন কারি। মাদক সেবন করে বাড়ি এসে তার সন্তানদের মারধর করতো আজ শুনছি সে তার ভাবির পেটে ছুরি মেরে পালিয়ে গেছে।
গাংনী অফিসার ইনচার্জ ওসি বাইদুর রহমান ,জানান ঘটনা স্থলে এসে সরোজমিনে তদন্ত করছি। আসামী আকরাম হোসেনকে ধরতে পুলিশ কাজ করছে। তার বিরুদ্ধে আইনি কার্যক্রম শুরু হবে।


     এই বিভাগের আরো খবর