ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ার জননন্দিত পৌর মেয়র আনোয়ার আলী করোনা পজিটিভঃ Headline Bullet স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকা ভুক্ত ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে গভীর সম্পর্ক ছিল প্রদীপের! Headline Bullet ছাত্র রাজনীতির গর্বিত অহংকার নিয়াজ মোরশেদঃ Headline Bullet চেতনায় অগাস্ট মাস…এ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথী, সভাপতি রুলা ও সাবেক ট্রেজারার সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনঃ Headline Bullet গাইবান্ধায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিযুক্ত হচ্ছেন সাদেকুর রহমানঃ Headline Bullet সততা ও নিষ্ঠা আন্তরিকতার সাথে চেয়ারম্যানদের দায়িত্ব পালন করতে পালন করতে হবে ————এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপিঃ Headline Bullet গোবিন্দগঞ্জ কৃষলীগের উদ্যোগে বৃক্ষরোপনের উদ্বোধনে-এ্যাড.স্মৃতি এমপিঃ Headline Bullet মুজিবনগরে যুবলীগের বৃক্ষরোপন কর্মসৃচির উদ্বোধনঃ Headline Bullet ১৫ই আগস্ট পালন উপলক্ষে মেহেরপুর প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিতঃ Headline Bullet জনপ্রশাসন প্রতিমন্ত্রীর নির্দেশনায় মাস্ক বিতরণঃ

তিন খানের কখনো একসঙ্গে অভিনয় না করার রহস্য ফাঁস

বলিউড পরিচালক রাজকুমার হিরানি ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জ্ঞাপন করতে একটি ভিডিও চিত্র নির্মাণ করেছিলেন গত বছর। সেখানে বলিউডের আট তারকাকে এক করেছিলেন তিনি। শাহরুখ, সালমান, আমিরও হাজির হয়েছিলেন সেই ভিডিওতে।

তবে মাঝে মধ্যে একে অপরের সিনেমার প্রচারণাতে অংশ নিতে দেখা যায় তাদের।২০০২ সালে শাহরুখ খান ও সালমান একটি সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর ২০১৬ সালে শাহরুখের ফ্যান সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন সালমান।

এমন কী গত বছর শাহরুখের বাসভবন মান্নাতে তিন খান মিলে একটি মিটিংও করেছিলেন। অনেকেই ভেবেছিলেন তিন খান বুঝি এবার এক সিনেমায় কাজ করতে চলেছেন। না, খান ভক্তদের সে স্বপ্ন এখনো পূর্ণ হয়নি। অনেকেই বলেন ইগোর জন্যই এক হতে পারেন না তারা।

তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খান ফাঁস করে দিয়েছেন তাদের এক না হওয়ার কারণ। সালমান খান বলেন, ‘আমি শাহরুখ ও আমির যদি এক সিনেমায় অভিনয় করি তাহলে সেই সিনেমার যা বাজেট হবে, তা কোনও প্রযোজক সংস্থার পক্ষে বহন করা সম্ভব না। তাছাড়া হাই স্টারকাস্ট ছবি মুক্তির জন্য কমপক্ষে ২০,০০০ হাজার সিনেমা হলের দরকার।। অতগুলো সিনেমা হলও নাই।’

সালমানের মতে তিন খানেকে এক সিনেমায় পাওয়া দুস্কর। সম্প্রতি মুক্তি পেয়েছে সালমানের দাবাং থ্রি। ব্যবসা সফল হয়েছে সিনেমাটি। আমির খান বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার প্রচারণা নিয়ে। কিং খান শাহরুখের হাতে এখন কোনো ছবি নেই। ‘জিরো’ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর থেকেই অভিনয় থেকে দূরে আছেন তিনি। প্রস্তুতি নিচ্ছেন নতুন চমকের।


     এই বিভাগের আরো খবর