ঢাকা, রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet আজ ৬ ডিসেম্বর -মেহেরপুর মুক্ত দিবস Headline Bullet মেহেরপুরে শহর আওয়ামীলীগ ও জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মেহেরপুরে মৃদুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল Headline Bullet মেহেরপুরে দুটি সড়ক দুর্ঘটনায় ৯ জন আহত Headline Bullet মেহেরপুর আমঝুপিতে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে ভাংবাড়িয়া চ্যাম্পিয়ন Headline Bullet মেহেরপুরে এন্টিজেন টেস্টের উদ্বোধন Headline Bullet মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পূজা পরিষদের সদস্যদের না জানিয়ে সভা আহবান করায় ক্ষোভ: Headline Bullet রাজবাড়ী জেলা আওয়ামীলী মৎস্যজীবি লীগের ৯৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা: Headline Bullet জাল টাকাসহ আটক ২:

আত্মহত্যা করেছেন ময়ুরপঙ্খীর অভিনেত্রী

কাজ না পেয়ে মানসিক অবসাদে আত্মহত্যা করেছেন প্রতিশ্রুতিশীল বাঙালি অভিনেত্রী সুবর্ণা যশ (২৩)। তিনি ‘ময়ুরপঙ্খী’ নামে একটি মেগাসিরিয়ালে অভিনয় করে বেশ পরিচিতি পেয়েছিলেন। গত রবিবার (৯ ফেব্রুয়ারি) রাতে পশ্চিমবঙ্গের বর্ধমান জেলার মোহনবাগে নিজের বাড়িতে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় তার গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করা হয়। সোমবার (১০ ফেব্রুয়ারি) মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়।

কলকাতার সংবাদমাধ্যম জানায়, মেগাসিরিয়ালে অভিনয়ের পাশাপাশি মডেলিংও করতেন সুবর্ণা। কিন্তু সম্প্রতি কাজ না পেয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তারই জেরে তিনি আত্মঘাতী হয়েছেন বলে মনে করছেন স্বজনরা।

মা-বাবার একমাত্র সন্তান সুবর্ণা উচ্চমাধ্যমিক পাঠ চুকে কলকাতায় সাংবাদিকতা পড়তে যান। কলকাতায় যাওয়ার পর কিছুদিন নানা জায়গায় শিক্ষানবীশ হিসেবে কাজ করেন। পরে তিনি টলিপাড়ায় কাজ নেন। মডেলিংয়ের পাশাপাশি বিভিন্ন মেগাসিরিয়ালে পার্শ্বচরিত্রে কাজ শুরু করেন সুবর্ণা। ‘ময়ূরপঙ্খী’ সিরিয়ালে প্রধান চরিত্রের বান্ধবীর ভূমিকায় দেখা যায় তাকে। নিয়মিত টালিগেঞ্জর সিনেমাপাড়ায়ও যাতায়াত ছিল সুবর্ণার। কিন্তু কাঙ্ক্ষিত সাফল্য আসছে না বলে অবসাদ চেপে ধরে তাকে।

এই অবসাদে অসুস্থ হয়ে পড়লে পরিবার সুবর্ণাকে বাড়ি নিয়ে যায়। এমনকি তার চিকিৎসাও চলতে থাকে। এর মধ্যে ক’দিন আত্মীয়দের বাড়িতে বেড়িয়ে রোববার বর্ধমানে নিজেদের বাড়িতে ফেরেন। সন্ধ্যায় তিনি বাড়িতে একাই ছিলেন। এই সুযোগেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নেন ২৩ বছর বয়সী এই অভিনেত্রী।


     এই বিভাগের আরো খবর