ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet ভালবাসা দিবস উপলক্ষে এতিম খানা ও বৃদ্ধাশ্রম এ খাবার বিতরনে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ Headline Bullet কাজী আরেফ রাজনীতি করার টাকা যোগাতেন টিউশনি করে,স্মারক বক্তকৃতায় আলোচকরা Headline Bullet ক্ষমা চেয়ে আবেদন করলে খালেদার প্যারোল বিবেচনাযোগ্য- স্বরাষ্ট্রমন্ত্রী Headline Bullet খালেদা জিয়ার মুক্তির দাবিতে কুষ্টিয়া জেলা বিএনপি’র বিক্ষোভ Headline Bullet কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত Headline Bullet কুষ্টিয়া জেলায় রেকর্ড পরিমাণ জমিতে পেঁয়াজ চাষ Headline Bullet কুষ্টিয়ায় প্রথম আলোর আয়োজনে ফিজিক্স প্রতিযোগিতা Headline Bullet আজ জাতীয় নেতা কাজী আরেফসহ ৫ নেতার ২১ তম মৃত্যুবার্ষিকী Headline Bullet কুষ্টিয়ায় পলাশ হত্যা মামলায় চার আসামীর যাবজ্জীবন Headline Bullet কুষ্টিয়ার ডিভাইন ইন্টেরিয়র ডিজাইন ফার্ম বন্ধে প্রাণনাশের হুমকি

ঢাবি ধর্ষণের শিকার ছাত্রীর বর্ণনানুযায়ী ধর্ষককে খুঁজছে পুলিশ

রাজধানীর কুর্মিটোলায় রাস্তার পাশে ঝোপের আড়ালে ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষার্থী জানিয়েছেন ধর্ষককে দেখলে তিনি চিনতে পারবেন। সেই সঙ্গে ধর্ষকের চেহারার স্কেচও তৈরি করে দিতে পারবেন তিনি। তিনি আরো জানান, ধর্ষকের বয়স ২৫-৩০ বছরের মতো।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর বর্ণনা থেকে ধর্ষকের শারীরিক গড়ন ও চেহারা সম্পর্কে পুলিশ যে ধারণা পেয়েছে তার ভিত্তিতেই এখন ধর্ষককে গ্রেপ্তারে অনুসন্ধান চালাচ্ছে পুলিশ।

ধর্ষেণের শিকার ওই ঢাবি ছাত্রীকে দেখতে মঙ্গলবার ঢাকা মেডিকেলের ওয়ান স্পট ক্রাইসিস সেন্টারে যান মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নাসিমা বেগম।

সেখানে তিনি বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো ধর্ষককে দেখলে চিনতে পারবে সেই শিক্ষার্থী। সেই সঙ্গে ছবির স্কেচও তৈরি করে দিতে পারবে সে। স্কেচ দেখে ধর্ষকে ধরার আহ্বান জানিয়েছেন তিনি।

রবিবার সন্ধ্যায় বান্ধবীর বাসায় যাওয়ার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে শেওড়ার উদ্দেশে রওনা হয়েছিলেন ওই শিক্ষার্থী। কুর্মিটোলায় বাস থেকে নামার পরপরই তিনি আক্রান্ত হন। মুখ চেপে ধরে তাকে তুলে সড়কের পাশের ঝোপের আড়ালে নিয়ে ধর্ষণ করা হয়। সেদিন গভীর রাতে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এদিকে মেয়েটির দেয়া বর্ণনা থেকে পুলিশ ধারণা পেয়েছে, ধর্ষণকারী একজনই, তার বয়স ২৫-৩০ বছরের মতো। মেয়েটির বাবা ক্যান্টনমেন্ট থানায় যে মামলা করেছেন, সেখানেও একজনকেই আসামি করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর