ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন আমাদের জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ Headline Bullet দায়িত্বহীনতার কারণে ঈশ্বরদীর ট্রেন দুর্ঘটনা : রেলমন্ত্রী Headline Bullet কাজী ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ Headline Bullet রাজবাড়ীতে চিত্রনায়িকা রোজিনার ঈদ উপহার বিতরণ Headline Bullet পুলিশের বিশেষ অভিযানে গাঁজার গাছসহ গ্রেফতার-০১ Headline Bullet কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে বাড়িতে তুলে নিয়ে নির্যাতন Headline Bullet বালিয়াকান্দিতে ডাকাতির লুন্ঠিত মালামালসহ ৫আসামী গ্রেপ্তার Headline Bullet  পবিত্র রমজানে ঘাস দিয়ে ইফতার করছেন ফিলিস্তিনিরা Headline Bullet কাল  হতে পারে উপজেলা নির্বাচনের তফসিল Headline Bullet সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন আমি মন্ত্রী কি নিজে গিয়ে বাস রং করব

সামাজিক সংগঠন স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র উদ্যোগে কুষ্টিয়া শহরের ছিন্নমূল অসহায়দের শীতবস্ত্র বিতরণ।

বুধবার (২০ জানুয়ারি ) সন্ধ্যায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র প্রধান কার্যলয়ে শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্ভোধন করেন স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র প্রধান উপদেষ্টা লেখক ও গবেষক, সম্মিলিত সামাজিক জোট, কুষ্টিয়ার চেয়ারম্যান, দৈনিক কুষ্টিয়া ও দি কুষ্টিয়া টাইমস এর সম্পাদক ও প্রকাশক ড. আমানুর আমান। একঝাঁক গুনী মানুষের উপস্থিতিতে এক অনাড়ম্বর পরিবেশে দুস্থ মানুষের মাঝে কম্বল তুলে দেয়া হয়।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া সরকারি গার্লস কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক অজয় মৈত্র, সম্মিলিত সামাজিক জোটের সমন্বয়ক ও উৎসর্গ ফাউন্ডেশনের কুষ্টিয়া শাখার সাধারণ সম্পাদক মোঃ মুহাইমিনুর রহমান পলল, সামাজিক সংগঠন কালপুরুষ এর সিনিয়র যুগ্ম আহবায়ক শিমুল বিশ্বাস ও যুগ্ম আহবায়ক কাজী মুনজেরিন রহমান মিষ্টি।

স্বপ্ন প্রয়াস যুব সংস্থা’র নিবাহী পরিচালক সাদিক হাসান রহিদের সভাপতিত্বে এইসময় বক্তব্য রাখেন সংস্থা’র প্রধান উপদেষ্টা বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান বলেন এরা নিজেদের জমানো টাকায় মানবতার কল্যাণে কাজ করে। অসুস্থ্যদের পাশে দাঁড়ায়, শীতার্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মো: দেলোয়ার হোসেন সৈকত, নিবাহী পরিচালক সাদিক হাসান রহিদ, সহ সভাপতি ফারছা নাহার নৌশি, কোষাধ্যক্ষ উজ্জ্বল শেখ, ফিল্ড এসোসিয়েট মেহেরাব হাসান মুশফিক, উপদেষ্টা সদস্য আসিফ মুতবা তানজিল, সাব্বির, চমক, ওমর, শোভন, সাইম, রাব্বি সহ অন্যান্য সদস্যরা ও ইয়ুথ পাওয়ার কমিউনিটি কুষ্টিয়া এর সাধারণ সম্পাদক জারিফ, যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল আহাদ, সহ সভাপতি শাহরিয়ার নাফিজ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থা একটি সুন্দর সমাজ গড়ার প্রত্যয়ে মানব কল্যাণমুখী সামাজিক সংগঠন হিসেবে দীর্ঘ ৩ বছর ধরে কাজ করে আসছে।


     এই বিভাগের আরো খবর