ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন আমাদের জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ Headline Bullet দায়িত্বহীনতার কারণে ঈশ্বরদীর ট্রেন দুর্ঘটনা : রেলমন্ত্রী Headline Bullet কাজী ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ Headline Bullet রাজবাড়ীতে চিত্রনায়িকা রোজিনার ঈদ উপহার বিতরণ Headline Bullet পুলিশের বিশেষ অভিযানে গাঁজার গাছসহ গ্রেফতার-০১ Headline Bullet কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে বাড়িতে তুলে নিয়ে নির্যাতন Headline Bullet বালিয়াকান্দিতে ডাকাতির লুন্ঠিত মালামালসহ ৫আসামী গ্রেপ্তার Headline Bullet  পবিত্র রমজানে ঘাস দিয়ে ইফতার করছেন ফিলিস্তিনিরা Headline Bullet কাল  হতে পারে উপজেলা নির্বাচনের তফসিল Headline Bullet সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন আমি মন্ত্রী কি নিজে গিয়ে বাস রং করব

রাজবাড়ীর বালিয়াকান্দি ইউনিয়ন ভূমি অফিসে ফুয়েল ছাড়া ফাইল নড়ে না!

এস,এম রাহাত হোসেন ফারুক, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি ইউনিয়ন ভূমি অফিসে ফুয়েল ছাড়া কোন ফাইল নড়ে না। কেউ চাহিদা মতো অর্থ দিতে ব্যর্থ হলেই নানা অজুহাতে ঘুরতে হয়। দাখিলা নিতে গিয়ে ব্যর্থ হয়ে ২৪৮ টাকার দাখিলায় দিতে হয়েছে ২ হাজার ৫শত টাকা। এ অভিযোগ এনে বৃহস্পতিবার বিকালে প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেছেন, বালিয়াকান্দি পশ্চিমপাড়া গ্রামের মৃত রমজান আলী মোল্যার ছেলে বালিয়াকান্দি ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ তাছির উদ্দিন মোল্যা।

তিনি লিখিত অভিযোগে বলেন, আমার ভাগিনা জিয়া মোল্যা একটি জমি ক্রয় করেছে জনৈক শাহজাহানের নিকট থেকে। দলিল রেজিষ্ট্রি করার জন্য খাজনার দাখিলার প্রয়োজন হওয়ায় বালিয়াকান্দি ইউনিয়ন ভূমি অফিসে ভাগ্নেসহ যাই। তহশীলদার রাজীব বলে যে, খাজনার দাখিলা দেওয়া যাবে না। পরে ফেরত চলে আসি রেজিষ্ট্রি অফিসে। এসে মহুরীকে দাখিলা আনতে ব্যর্থ হয়েছি বললে, মহুরী বিল্লাল বলেন, ২৫শত টাকা দেন আমি নিয়ে আসছি। তার কথামতো ২৫শত টাকা দিলে তিনি ভুমি অফিসে এসে দাখিলা নিয়ে যান। মহুরীকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, রাজীবকে ২ হাজার টাকা দিতে হয়েছে। কিন্তু দাখিলাতে ২৪৮ টাকা লেখা রয়েছে।

তিনি আরো বলেন, বালিয়াকান্দি ইউনিয়ন ভুমি অফিসের তহশীলদার রাজীব প্রতিনিয়ত এলাকার জনসাধারণকে বিভিন্ন ভাবে সময় ক্ষেপন করাসহ তার চাহিদা মোতাবেক অর্থ না দিলে দিনের পর দিন ঘুরিয়ে হয়রানী করে থাকেন। আমি অভিযোগটি তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি। সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুলিপি প্রেরণ করা হয়েছে, রাজবাড়ী জেলা প্রশাসক, বালিয়াকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও প্রেস ক্লাবে।

এ বিষয়ে বালিয়াকান্দি ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা (অ.দা.) (তহশীলদার ) রাজীব খান বলেন, আমি কোন লোকের কাছ থেকে টাকা নেয়নি। টাকা নেওয়ার প্রশ্নই আসে না।


     এই বিভাগের আরো খবর