ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন আমাদের জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ Headline Bullet দায়িত্বহীনতার কারণে ঈশ্বরদীর ট্রেন দুর্ঘটনা : রেলমন্ত্রী Headline Bullet কাজী ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ Headline Bullet রাজবাড়ীতে চিত্রনায়িকা রোজিনার ঈদ উপহার বিতরণ Headline Bullet পুলিশের বিশেষ অভিযানে গাঁজার গাছসহ গ্রেফতার-০১ Headline Bullet কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে বাড়িতে তুলে নিয়ে নির্যাতন Headline Bullet বালিয়াকান্দিতে ডাকাতির লুন্ঠিত মালামালসহ ৫আসামী গ্রেপ্তার Headline Bullet  পবিত্র রমজানে ঘাস দিয়ে ইফতার করছেন ফিলিস্তিনিরা Headline Bullet কাল  হতে পারে উপজেলা নির্বাচনের তফসিল Headline Bullet সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন আমি মন্ত্রী কি নিজে গিয়ে বাস রং করব

মেহেরপুর শহরের পানির ট্যাংকি থেকে যুবকের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ


মেহেরপুর প্রতিনিধি \ মেহেরপুর শহরের বেড়পাড়া একটি বাড়ির পানির ট্যাংকি থেকে রাকিবুল ইসলাম(২২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় মরদেহ উদ্ধার করা হয় ফায়ার সার্ভিসের একটি টিম। রাকিবুল ইসলাম বেড়পাড়ার আরমান আলীর ছেলে।
জানা গেছে, রাকিব আগের দিন রাতে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। রবিবার বেলা ১১ টার দিকে আরমান আলীর বাড়ির সামনে বকুলের বাড়ির ছাদে একটি পানির ট্যাংক এর মধ্যে থেকে রাকিবের লাশ উদ্ধার করা হয়। বকুলের স্ত্রী মমতাজ ছাদের উপরে কাপড় মেলতে গিয়ে পানির ট্যাংকের ঢাকনা খোলা ও পাশে কিছু কাপড় পড়ে দেখে সন্দেহ হয় । পরে ট্যাংকের ঢাকনা বন্ধ করতে গিয়ে পানির নিচে পড়ে থাকা লাশ দেখে চিৎকার শুরু করে। এ সময় প্রতিবেশীরা গিয়ে রাকিবের লাশটি শনাক্ত করেন। পানির ট্যাংকের পাশে একটি ছোরা, রাকিবের জামাকাপড় পড়ে ছিল। পরে স্থানীয়রা মেহেরপুর সদর থানায় ফোন দেয়।
খবর পেয়ে থানা পুলিশের একটি দল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যদের সহযোগিতায় রাকিবের মরদেহ ট্যাংকি থেতে উদ্ধার করে। নেশাগ্রস্থ অবস্থায় সে পানির ট্যাংকিতে পড়ে মারা যেতে পারে বলে ধারণা পুলিশের।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন,সদর থানার ওসি শাহ দারা, কাউন্সিলর বাপ্পি, ওসি তদন্ত আমিরুল ইসলাম সহ ডিবি পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
নিহত রাকিবের মা রোকিয়া জানান, রাকিব রাতে ভাত খেয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি।
বাড়ির মালিক বকুলের স্ত্রী মমতাজ বলেন, বেলা ১২ টার দিকে ছাদে গিয়ে দেখি পানির ট্যাংকের ঢাকনা খোলা, পানির ট্যাংকট ঢাকনা বন্ধ করার জন্য কাছে গিয়ে দেখি ভিতরে একটি মানুষ পড়ে আছে। আমি চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে গিয়ে মৃত ব্যক্তিকে রাকিব বলে শনাক্ত করে। এলাকাবাসী জানিয়েছেন রাকিব একজন মাদক সেবী , তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। পুলিশের ভয়ে সে রাতে বাড়ি থাকে না বলে অনেকে জানিয়েছেন।
মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি বলেন, বেড়পাড়ার বকুল হোসেনের বাড়ির ছাদে পানির ট্যাংকিতে রাকিবুলের মরদেহ দেখতে পান বাড়ির লোকজন। রাকিবুলের বাড়ি বকুলের বাড়ির পাশেই। শনিবার রাতের কোন এক সময় সে ট্যাংিকির পানিতে ডুবে মারা যেতে পারে। তবে মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।


     এই বিভাগের আরো খবর