ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী Headline Bullet রাজবাড়ীতে সম্প্রীতি ও শান্তি সমাবেশ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না,—রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Headline Bullet কুষ্টিয়ায় প্রচন্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্ত হতে ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত Headline Bullet শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার Headline Bullet বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার Headline Bullet সাংবাদিকদের ধাক্কা দিয়ে ফেলে দিলেন ইউপি চেয়ারম্যান Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক

বাংলাদেশ কন্ঠ পত্রিকায় কুষ্টিয়া প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক রবিউল ইসলাম হৃদয়ঃ

কুষ্টিয়া প্রতিনিধি :
ঢাকা থেকে বহুল প্রকাশিত ডিএফপি তালিকাভুক্ত জাতীয় দৈনিক “বাংলাদেশ কন্ঠ ” পত্রিকায় কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন কুষ্টিয়ার সকলের পরিচিত মুখ তরুন প্রজন্মের সাহসী সাংবাদিক মোঃ রবিউল ইসলাম হৃদয়।
মঙ্গলবার ৮ ই নভেম্বর ” বাংলাদেশ কন্ঠ” পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পত্র এবং পরিচয় পত্র হাতে পেয়ে নিশ্চিত হয়েছেন তিনি ।
দৈনিক বাংলাদেশ কন্ঠ পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় বাংলাদেশ কন্ঠ
পত্রিকার সম্পাদক ফারুক খান সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন সাংবাদিক রবিউল ইসলাম হৃদয়। একই সাথে কুষ্টিয়া জেলার হালচিত্র পত্রিকায় তুলে ধরতে জেলাবাসী ও সহকর্মীদের সহযোগীতা কামনা করেন তিনি।সাংবাদিক রবিউল ইসলাম হৃদয় ২০১৫ সাল থেকে সাংবাদিকতা শুরু করেন। বর্তমানে তিনি কুষ্টিয়ার শীর্ষ স্থানীয় ” দৈনিক আজকের আলো “;পত্রিকায় চীফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। সাংবাদিক হৃদয় তার সাহসিকতায় কুষ্টিয়া জেলার নির্ভীক এক কলম সৈনিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে চলেছেন প্রতিনিয়ত।সেই সাথে কুষ্টিয়ার ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিক ও সহকর্মীদের পাশে থেকে সহযোগিতা করার আহবান জানিয়েছেন তিনি।


     এই বিভাগের আরো খবর