ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন আমাদের জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ Headline Bullet দায়িত্বহীনতার কারণে ঈশ্বরদীর ট্রেন দুর্ঘটনা : রেলমন্ত্রী Headline Bullet কাজী ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ Headline Bullet রাজবাড়ীতে চিত্রনায়িকা রোজিনার ঈদ উপহার বিতরণ Headline Bullet পুলিশের বিশেষ অভিযানে গাঁজার গাছসহ গ্রেফতার-০১ Headline Bullet কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে বাড়িতে তুলে নিয়ে নির্যাতন Headline Bullet বালিয়াকান্দিতে ডাকাতির লুন্ঠিত মালামালসহ ৫আসামী গ্রেপ্তার Headline Bullet  পবিত্র রমজানে ঘাস দিয়ে ইফতার করছেন ফিলিস্তিনিরা Headline Bullet কাল  হতে পারে উপজেলা নির্বাচনের তফসিল Headline Bullet সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন আমি মন্ত্রী কি নিজে গিয়ে বাস রং করব

জাতীয় সাংবাদিক সংস্থা আটপাড়া শাখার সাংগঠনিক সম্পাদক, নাছির আহমেদের জন্মদিন:

উপজেলা প্রতিনিধিঃজাতীয় দৈনিক জবাবদিহি পত্রিকা ও বিবিসি ক্রাইম নিউজ ও বিডিনিউজ টাইম ২৪.কম এর আটপাড়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ নাছির আহমেদ এর আজ শুভ জন্ম দিন, আজকের এই দিনে ১৯৯৭ সালে তিনি আটপাড়া উপজেলার মোবারকপুর গ্রামে মোঃ সিদ্দিকুর রহমান তার বাবা ও মিনা আক্তার তার মা তাঁদের পরিবারে জন্মগ্রহণ করেন।
জন্মদিন উপলক্ষে বেষ্ট লাইফ এর ইন্স‍্যুরেন্স এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও নেত্রকোনার জোন ইনসার্জ মোঃ মাসুম হাসান জামাল ও আটপাড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি জহিরুল ইসলাম খান হিরা ও সকল সদস্যবৃন্দ সহ সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং সুধি সমাজ, আত্মীয় স্বজন, ভাই বন্ধু শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রেসক্লাব সভাপতি মোঃ জহিরুল ইসলাম খান হিরা বলেন, সাংবাদিক মোঃ নাছির আহমেদ সাংবাদিকতার কর্ম-দক্ষতা কারণে উপজেলার সর্ব মহলে সুনাম অর্জন করেছে। সে আমাদের একজন সাহসী কর্মী ,তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আগামীর দিনগুলো সত্যের সাথে পথ চলা যেনো আরো দৃঢ় ও উজ্জল হয় এই প্রত্যাশাই করি
সাংবাদিক মোঃ নাছির আহমেদ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন “যারা ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে আমার এই ক্ষুদ্র জীবনের জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি!দুনিয়াতে সুস্থ থাকা সৃষ্টি কর্তার বড় নিয়ামত তাই সবাই আমার ও আমার পরিবার যেন সুস্থ থাকি সে জন্য দোয়া করবেন, আমিও সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি। ধন্যবাদ সবাইকে।


     এই বিভাগের আরো খবর