ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার Headline Bullet সাংবাদিকদের ধাক্কা দিয়ে ফেলে দিলেন ইউপি চেয়ারম্যান Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক Headline Bullet দৌলতদিয়া সুবিধাবঞ্চিত ১৫শ নারীদের মাঝে উওরন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ Headline Bullet মানুষের জান মালের নিরাপত্তায় পুলিশ সব সময় জনগনের পাশে আছে —————– পুলিশ সুপার কামাল হোসেন Headline Bullet রেলের টিকিট নিয়ে যাত্রীদের অভিযোগ ও ভোগান্তি নেই: রেলমন্ত্রী Headline Bullet কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ ও সংবর্ধনা অনুষ্ঠান Headline Bullet ইবি থানায় গরু চোর চক্রের ৬ সদস্য আটক

কুষ্টিয়ায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু : সন্দেহ হওয়ায় লাশ ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে হস্তান্তর

কুষ্টিয়া, ১৫-৮-২২ ইং : কুষ্টিয়ার শহরতলীর আলফা মোড়স্থ পশ্চিম মজমপুর এলাকার একটি ভাড়া বাসায় রেখা খাতুন-৩০ নামের এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত রেখা খাতুন (৩০) কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর শালদাহ গ্রামের মৃত আইনাল শেখ এর মেয়ে।

নিহতের মা ফরিদা খাতুন জানান, আমার জামাই আলিম একজন নেশা ক্ষোর। দীর্ঘ ৩ বছর সে আমার মেয়ের সাথে যোগাযোগ করেনা। বর্তমানে আমার মেয়ে তার ৩ বছররে শিশু সন্তান নিয়ে আলফার মোড় সংলগ্ন বিল্লাল এর বাড়িতে ভাড়া থাকত এবং মানুেষর বাড়িতে ঝিয়ের কাজ করত। হটাৎ আজ সকালে বাড়ির মালিক বিল্লাল আমাকে কল দিয়ে বললো আপনার মেয়ে রেখা অসুস্থ হয়ে গেছে হাসপাতালে নিয়ে যাচ্ছি আপনি তড়িৎ আসেন। একটু পড়ে আবার কল দিয়ে বলে তাড়াতাড়ি হাসপাতালে আসেন আপনার মেয়ে রেখা মারা গেছে।

পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা যায়, নিহত রেখা খাতুন তার শিশু সন্তানকে নিয়ে আলফার মোড় সংলগ্ন বিল্লাল এর বাড়িতে ভাড়া থাকত এবং মানুেষর বাড়িতে ঝিয়ের কাজ করত। আলীম ছিল তার দ্বিতীয় স্বামী। রেখার আগের পক্ষের একটি ছেলে সন্তান রয়েছে।

সোমবার সকালে বাড়ি আলার লোকজন রেখাকে অসুস্থ অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার রেখাকে মৃতঘোষনা করে। পরে রেখার লাশ নিয়ে ডাক্তারের সন্দেহ মনে হলে মেডিকেল বোর্ড গঠন করে ময়নাতদন্তের সিধান্ত নেন হাসপাতাল কতৃপক্ষ । এতে রেখার স্বজনরা ডাক্তারের উপর ক্ষিপ্ত হয়ে গালাগালি করতে থাকে এক পর্যায়ে ডাক্তারের উপরে রেখার স্বজনরা চড়াও হলে হাসপাতালে কর্মরত উপস্থিত পুলিশ সদস্যরা এসে ঐই ডাক্তার কে উদ্ধার করে। পরে রেখার লাশ ময়নাতদন্ত সম্পন্ন করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দেলোয়ার হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, মৃত্যুর সঠিক কারণটা নির্ণয় করার জন্য আমরা ময়নাতদন্ত করেছি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে তারপর মৃত্যুর কারণ জানা যাবে।

এঘটনায় কুষ্টিয়া মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। যাহার নং-১০৪, তাং-১৫-৮-২০২২

বার্তা প্রেরক –
নাব্বির আল নাফিজ।
০১৭১২-৯২৪৭৪৬


     এই বিভাগের আরো খবর