ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার Headline Bullet সাংবাদিকদের ধাক্কা দিয়ে ফেলে দিলেন ইউপি চেয়ারম্যান Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক Headline Bullet দৌলতদিয়া সুবিধাবঞ্চিত ১৫শ নারীদের মাঝে উওরন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ Headline Bullet মানুষের জান মালের নিরাপত্তায় পুলিশ সব সময় জনগনের পাশে আছে —————– পুলিশ সুপার কামাল হোসেন Headline Bullet রেলের টিকিট নিয়ে যাত্রীদের অভিযোগ ও ভোগান্তি নেই: রেলমন্ত্রী Headline Bullet কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ ও সংবর্ধনা অনুষ্ঠান Headline Bullet ইবি থানায় গরু চোর চক্রের ৬ সদস্য আটক

অনেক আন্দোলন ও কষ্টের ফসল আজকের পলাশবাড়ী পৌরসভা ————— গোলাম সরোয়ার প্রধান বিপ্লবঃ

ফজলার রহমান গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ– আসন্ন পলাশবাড়ী পৌর সভা নির্বাচনে নির্বাচনে মেয়র প্রার্থী গোলাম সরোয়ার প্রধান বিপ্লব বলেছেন দীর্ঘ ১৮ বছর পর অনুষ্ঠিত হচ্ছে পলাশবাড়ী পৌর সভা নির্বাচন।

একটি বিশেষ মহল আইনের বেড়া জালে আটকে রেখেছিল জনগনের ভোটাধিকার।জনগনের ভোটাধিকার ফিরিয়ে আনার লক্ষে আমি উদ্যোগ গ্রহণ করেছিলাম। এরপর লাল ফিতায় আটকে রাখা পৌর সভার ফাইল নিয়ে দৌড়াতে হয়েছে মহামান্য হাইকোর্ট, সচিবালয়,এমন কি নির্বাচন কমিশন পর্যন্ত। শুধু তাই নয় দুই বছর আইনী লড়াইয়ের পাশাপাশি জনগনকে সাথে নিয়ে অনেক আন্দোলন সংগ্রাম করার পর পৌর সভার প্রজ্ঞাপন ঘোষণা করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।সর্বশেষ গত ৩ নভেম্বর ২০২০ পৌরসভার তফসিল ঘোষনা করে নির্বাচন কমিশন।এরই ফলশ্রুতিতে আগামী ১০ ডিসেম্বর পলাশবাড়ী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

পৌর শহরের বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে মতবিনিময়, উঠান বৈঠককালে তিনি এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি আরো বলেন,আমি বাংলাদেশ আওয়ামিলীগ পরিবারের একজন সন্তান,আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব সাকোয়াতজ্জামান বাবু ছিলেন সদর ইউনিয়নের ৪ বারে নির্বাচিত চেয়ারম্যান।
আমার চাচা শহীদ বীর মুক্তিযোদ্ধা। আমি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের একাধারে তিন বার নির্বাচিত সাধারণ সম্পাদক। দুঃখ জনক হলে ও সত্য বাংলাদেশ আওয়ামিলীগ থেকে মেয়র পদে দলীয় মনোনয়ন চেয়ে আমি ব্যার্থ হয়েছি।কিন্তু জনগনের ভালোবাসা শ্রদ্ধা সম্মান আমাকে অভিভূত করেছে।তারাই আমাকে মনোনীত করেছে মেয়র প্রার্থী হিসাবে।

সেই ভালোবাসা নিয়েই আমি পৌর নির্বাচনে (স্বতন্ত্র) প্রার্থী হিসাবে মেয়র পদে নির্বাচন করছি।

ইতিহাস স্বাক্ষী যারা পৌর আন্দোলনে আমাকে সহযোগিতা করে ভোটাধিকার ফিরিয়ে আনতে সর্বদা সহযোগিতা করেছেন তারা আমার পাশে সব সময় আছেন থাকবেন।

যারা পৌর সভার বিরোধিতা করেছেন তারাই আজ পৌর সভার প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহণ করছেন।

আমার বিশ্বাস ১০ ডিসেম্বর নির্বাচনের দিন জনগন আমার কর্মের মুল্যায়ন করবে।যারা তরুন প্রজন্মকে ভোটাধিকার থেকে বঞ্চিত করেছিল ব্যালটের মাধ্যমে তরুনরাই তার জবাব দেবে।

আমি নির্বাচনে বিজয়ী হলে পলাশবাড়ী পৌর সভাকে একটি মডেল পৌরসভা হিসেবে উন্নত করবো ইনশাআল্লাহ।


     এই বিভাগের আরো খবর