ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে হিরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet কুষ্টিয়া ইবি থানার ওসি আননূর যায়েদের হস্তক্ষেপে আব্দালপুর ইউনিয়নের শাহাপুর গ্রামের সামাজিক কোন্দলের মিমাংস Headline Bullet বালিয়াকান্দিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতার উদ্বোধন Headline Bullet বরগুনার তালতলী প্রেসক্লাবে আওয়ামী লীগ নেতা শিহাবের মতবিনিময় সভা Headline Bullet রাজবাড়ীতে ২ দিনব্যাপী বাংলা উৎসব শুরু Headline Bullet রাজবাড়ীতে বাংলা উৎসব উপলক্ষে সংবাদ সম্মেলন Headline Bullet রাজবাড়ীতে ধানখেতে পড়েছিল শতবর্ষী বৃদ্ধার লাশ Headline Bullet বালিয়াকান্দিতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র পরিচিতি সভা Headline Bullet রাজবাড়ীতে বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মোহাম্মদপুর থেকে একজন গ্রেপ্তার Headline Bullet গোয়ালন্দে ১৬ শত অসহায় নারীদের মধ্যে কম্বল বিতরণ

কম দামে রুশ তেল কেনায় ভারতের প্রশংসা করলেন ইমরান

মার্কিন চাপে’ নত না হওয়ার জন্য এবং রাশিয়ার কাছ থেকে মূল্য ছাড়ে তেল কেনার জন্য ভারতের প্রশংসা করলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।  

গতকাল শনিবার ইমরান খান বলেছেন, তার সরকারও একটি স্বাধীন পররাষ্ট্রনীতি গ্রহণের মাধ্যমে একই কাজ করেছিল। তবে পাকিস্তান মুসলিম লীগ নওয়াজ (পিএমএল-এন) নেতৃত্বাধীন সরকার নিয়ন্ত্রণহীন অর্থনীতির চারদিকে মাথাবিহীন মুরগির মতো ঘুরে বেড়াচ্ছে।

ভারত সরকার গতকাল শনিবার প্রতি লিটার পেট্রল সাড়ে ৯ রুপি ও ডিজেলের দাম ৭ রুপি কমানোর ঘোষণা দেওয়ার পর এ কথা বলেন ইমরান খান।

ভারতে পেট্রল ও ডিজেলের দাম কমানোর ঘোষণা নিয়ে করা একটি টুইট নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন পাকিস্তানের এই সাবেক প্রধানমন্ত্রী। ইমরান খান লিখেছেন, ভারত কোয়াডের অংশ হওয়া সত্ত্বেও মার্কিন চাপ উপেক্ষা করে জনদুর্ভোগ কমাতে রাশিয়ার কাছ থেকে মূল্যছাড়ে তেল কিনছে। স্বাধীন পররাষ্ট্রনীতি নিয়ে আমাদের সরকারও একই কাজ করছিল।

তিনি আরো বলেছেন, ‘মীর জাফর ও মীর সাদিকরা পাকিস্তানে সরকার পরিবর্তনের জন্য বিদেশি চাপের কাছে মাথানত করেছে। আর এখন তারা নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়া অর্থনীতির চারপাশে মাথাকাটা মুরগির মতো দৌড়ে বেড়াচ্ছে। ‘


     এই বিভাগের আরো খবর