ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet প্রিয় নেতা সোহেল মন্ডল,এক আবেগি কর্মির কন্ঠস্বর Headline Bullet জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ প্রার্থী সদর খানকে মহিলা আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা Headline Bullet তিন ফসলি জমিতে ইটভাটা বন্ধের দাবিতে রাজবাড়ীর বালিয়াকান্দিতে মানববন্ধন Headline Bullet কুষ্টিয়ার শিলাইদহে রাজ্জাক হত্যা মামলার প্রধান ৩ আসামী গ্রেফতার Headline Bullet খোকসা থানা বার্ষিক পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম Headline Bullet খোকসাতে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার খোকসায় ড্রাগন চাষে স্বাবলম্বী আবুবক্কর Headline Bullet কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় স্বামী-স্ত্রীসহ তিনজনের যাবজ্জীবন Headline Bullet বালিয়াকান্দি থানাপুলিশের অভিযানে চুরি যাওয়া ল্যাপটপসহ ৩ আসামী গ্রেফতার Headline Bullet জেল পরিষদ নির্বাচনে রাজবাড়ীতে ৪৫ প্রার্থীর মনোনয়নপত্র জমা

কম দামে রুশ তেল কেনায় ভারতের প্রশংসা করলেন ইমরান

মার্কিন চাপে’ নত না হওয়ার জন্য এবং রাশিয়ার কাছ থেকে মূল্য ছাড়ে তেল কেনার জন্য ভারতের প্রশংসা করলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।  

গতকাল শনিবার ইমরান খান বলেছেন, তার সরকারও একটি স্বাধীন পররাষ্ট্রনীতি গ্রহণের মাধ্যমে একই কাজ করেছিল। তবে পাকিস্তান মুসলিম লীগ নওয়াজ (পিএমএল-এন) নেতৃত্বাধীন সরকার নিয়ন্ত্রণহীন অর্থনীতির চারদিকে মাথাবিহীন মুরগির মতো ঘুরে বেড়াচ্ছে।

ভারত সরকার গতকাল শনিবার প্রতি লিটার পেট্রল সাড়ে ৯ রুপি ও ডিজেলের দাম ৭ রুপি কমানোর ঘোষণা দেওয়ার পর এ কথা বলেন ইমরান খান।

ভারতে পেট্রল ও ডিজেলের দাম কমানোর ঘোষণা নিয়ে করা একটি টুইট নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন পাকিস্তানের এই সাবেক প্রধানমন্ত্রী। ইমরান খান লিখেছেন, ভারত কোয়াডের অংশ হওয়া সত্ত্বেও মার্কিন চাপ উপেক্ষা করে জনদুর্ভোগ কমাতে রাশিয়ার কাছ থেকে মূল্যছাড়ে তেল কিনছে। স্বাধীন পররাষ্ট্রনীতি নিয়ে আমাদের সরকারও একই কাজ করছিল।

তিনি আরো বলেছেন, ‘মীর জাফর ও মীর সাদিকরা পাকিস্তানে সরকার পরিবর্তনের জন্য বিদেশি চাপের কাছে মাথানত করেছে। আর এখন তারা নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়া অর্থনীতির চারপাশে মাথাকাটা মুরগির মতো দৌড়ে বেড়াচ্ছে। ‘


     এই বিভাগের আরো খবর