ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার Headline Bullet সাংবাদিকদের ধাক্কা দিয়ে ফেলে দিলেন ইউপি চেয়ারম্যান Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক Headline Bullet দৌলতদিয়া সুবিধাবঞ্চিত ১৫শ নারীদের মাঝে উওরন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ Headline Bullet মানুষের জান মালের নিরাপত্তায় পুলিশ সব সময় জনগনের পাশে আছে —————– পুলিশ সুপার কামাল হোসেন Headline Bullet রেলের টিকিট নিয়ে যাত্রীদের অভিযোগ ও ভোগান্তি নেই: রেলমন্ত্রী Headline Bullet কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ ও সংবর্ধনা অনুষ্ঠান Headline Bullet ইবি থানায় গরু চোর চক্রের ৬ সদস্য আটক

কম দামে রুশ তেল কেনায় ভারতের প্রশংসা করলেন ইমরান

মার্কিন চাপে’ নত না হওয়ার জন্য এবং রাশিয়ার কাছ থেকে মূল্য ছাড়ে তেল কেনার জন্য ভারতের প্রশংসা করলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।  

গতকাল শনিবার ইমরান খান বলেছেন, তার সরকারও একটি স্বাধীন পররাষ্ট্রনীতি গ্রহণের মাধ্যমে একই কাজ করেছিল। তবে পাকিস্তান মুসলিম লীগ নওয়াজ (পিএমএল-এন) নেতৃত্বাধীন সরকার নিয়ন্ত্রণহীন অর্থনীতির চারদিকে মাথাবিহীন মুরগির মতো ঘুরে বেড়াচ্ছে।

ভারত সরকার গতকাল শনিবার প্রতি লিটার পেট্রল সাড়ে ৯ রুপি ও ডিজেলের দাম ৭ রুপি কমানোর ঘোষণা দেওয়ার পর এ কথা বলেন ইমরান খান।

ভারতে পেট্রল ও ডিজেলের দাম কমানোর ঘোষণা নিয়ে করা একটি টুইট নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন পাকিস্তানের এই সাবেক প্রধানমন্ত্রী। ইমরান খান লিখেছেন, ভারত কোয়াডের অংশ হওয়া সত্ত্বেও মার্কিন চাপ উপেক্ষা করে জনদুর্ভোগ কমাতে রাশিয়ার কাছ থেকে মূল্যছাড়ে তেল কিনছে। স্বাধীন পররাষ্ট্রনীতি নিয়ে আমাদের সরকারও একই কাজ করছিল।

তিনি আরো বলেছেন, ‘মীর জাফর ও মীর সাদিকরা পাকিস্তানে সরকার পরিবর্তনের জন্য বিদেশি চাপের কাছে মাথানত করেছে। আর এখন তারা নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়া অর্থনীতির চারপাশে মাথাকাটা মুরগির মতো দৌড়ে বেড়াচ্ছে। ‘


     এই বিভাগের আরো খবর