ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet ইশরাকের বাসায় গিয়ে ভোট চাইলেন শেখ ফজলে নূর তাপস Headline Bullet অবৈধ দখলে যাওয়া রেলওয়ের সম্পত্তি ফিরিয়ে আনা হবে- রেলমন্ত্রী Headline Bullet মন্ত্রিত্ব ছেড়ে নির্বাচনী প্রচারণায় নামুন : ওবায়দুল কাদেরকে ফখরুল Headline Bullet থানার সামনেই রিক্সা থেকে চাদাঁবাজি,মোড় ঘুরলেই ১০ টাকা Headline Bullet বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে- বাণিজ্যমন্ত্রী Headline Bullet তিন খানের কখনো একসঙ্গে অভিনয় না করার রহস্য ফাঁস Headline Bullet ধারাবাহিক সাফল্যের আরো একবছর :হাছান মাহমুদ Headline Bullet ঢাবি ধর্ষণের শিকার ছাত্রীর বর্ণনানুযায়ী ধর্ষককে খুঁজছে পুলিশ Headline Bullet বিশ্বনেতারা আসছেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে Headline Bullet তারেকসহ ১১ জনের বিরুদ্ধে মামলা, পুলিশকে তদন্তের নির্দেশ- মহানগর হাকিম আদালত

তিন খানের কখনো একসঙ্গে অভিনয় না করার রহস্য ফাঁস

বলিউড পরিচালক রাজকুমার হিরানি ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জ্ঞাপন করতে একটি ভিডিও চিত্র নির্মাণ করেছিলেন গত বছর। সেখানে বলিউডের আট তারকাকে এক করেছিলেন তিনি। শাহরুখ, সালমান, আমিরও হাজির হয়েছিলেন সেই ভিডিওতে।

তবে মাঝে মধ্যে একে অপরের সিনেমার প্রচারণাতে অংশ নিতে দেখা যায় তাদের।২০০২ সালে শাহরুখ খান ও সালমান একটি সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর ২০১৬ সালে শাহরুখের ফ্যান সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন সালমান।

এমন কী গত বছর শাহরুখের বাসভবন মান্নাতে তিন খান মিলে একটি মিটিংও করেছিলেন। অনেকেই ভেবেছিলেন তিন খান বুঝি এবার এক সিনেমায় কাজ করতে চলেছেন। না, খান ভক্তদের সে স্বপ্ন এখনো পূর্ণ হয়নি। অনেকেই বলেন ইগোর জন্যই এক হতে পারেন না তারা।

তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খান ফাঁস করে দিয়েছেন তাদের এক না হওয়ার কারণ। সালমান খান বলেন, ‘আমি শাহরুখ ও আমির যদি এক সিনেমায় অভিনয় করি তাহলে সেই সিনেমার যা বাজেট হবে, তা কোনও প্রযোজক সংস্থার পক্ষে বহন করা সম্ভব না। তাছাড়া হাই স্টারকাস্ট ছবি মুক্তির জন্য কমপক্ষে ২০,০০০ হাজার সিনেমা হলের দরকার।। অতগুলো সিনেমা হলও নাই।’

সালমানের মতে তিন খানেকে এক সিনেমায় পাওয়া দুস্কর। সম্প্রতি মুক্তি পেয়েছে সালমানের দাবাং থ্রি। ব্যবসা সফল হয়েছে সিনেমাটি। আমির খান বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার প্রচারণা নিয়ে। কিং খান শাহরুখের হাতে এখন কোনো ছবি নেই। ‘জিরো’ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর থেকেই অভিনয় থেকে দূরে আছেন তিনি। প্রস্তুতি নিচ্ছেন নতুন চমকের।


     এই বিভাগের আরো খবর