ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet ভালবাসা দিবস উপলক্ষে এতিম খানা ও বৃদ্ধাশ্রম এ খাবার বিতরনে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ Headline Bullet কাজী আরেফ রাজনীতি করার টাকা যোগাতেন টিউশনি করে,স্মারক বক্তকৃতায় আলোচকরা Headline Bullet ক্ষমা চেয়ে আবেদন করলে খালেদার প্যারোল বিবেচনাযোগ্য- স্বরাষ্ট্রমন্ত্রী Headline Bullet খালেদা জিয়ার মুক্তির দাবিতে কুষ্টিয়া জেলা বিএনপি’র বিক্ষোভ Headline Bullet কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত Headline Bullet কুষ্টিয়া জেলায় রেকর্ড পরিমাণ জমিতে পেঁয়াজ চাষ Headline Bullet কুষ্টিয়ায় প্রথম আলোর আয়োজনে ফিজিক্স প্রতিযোগিতা Headline Bullet আজ জাতীয় নেতা কাজী আরেফসহ ৫ নেতার ২১ তম মৃত্যুবার্ষিকী Headline Bullet কুষ্টিয়ায় পলাশ হত্যা মামলায় চার আসামীর যাবজ্জীবন Headline Bullet কুষ্টিয়ার ডিভাইন ইন্টেরিয়র ডিজাইন ফার্ম বন্ধে প্রাণনাশের হুমকি

তিন খানের কখনো একসঙ্গে অভিনয় না করার রহস্য ফাঁস

বলিউড পরিচালক রাজকুমার হিরানি ভারতের জাতির পিতা মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জ্ঞাপন করতে একটি ভিডিও চিত্র নির্মাণ করেছিলেন গত বছর। সেখানে বলিউডের আট তারকাকে এক করেছিলেন তিনি। শাহরুখ, সালমান, আমিরও হাজির হয়েছিলেন সেই ভিডিওতে।

তবে মাঝে মধ্যে একে অপরের সিনেমার প্রচারণাতে অংশ নিতে দেখা যায় তাদের।২০০২ সালে শাহরুখ খান ও সালমান একটি সিনেমায় অভিনয় করেছিলেন। এরপর ২০১৬ সালে শাহরুখের ফ্যান সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন সালমান।

এমন কী গত বছর শাহরুখের বাসভবন মান্নাতে তিন খান মিলে একটি মিটিংও করেছিলেন। অনেকেই ভেবেছিলেন তিন খান বুঝি এবার এক সিনেমায় কাজ করতে চলেছেন। না, খান ভক্তদের সে স্বপ্ন এখনো পূর্ণ হয়নি। অনেকেই বলেন ইগোর জন্যই এক হতে পারেন না তারা।

তবে সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খান ফাঁস করে দিয়েছেন তাদের এক না হওয়ার কারণ। সালমান খান বলেন, ‘আমি শাহরুখ ও আমির যদি এক সিনেমায় অভিনয় করি তাহলে সেই সিনেমার যা বাজেট হবে, তা কোনও প্রযোজক সংস্থার পক্ষে বহন করা সম্ভব না। তাছাড়া হাই স্টারকাস্ট ছবি মুক্তির জন্য কমপক্ষে ২০,০০০ হাজার সিনেমা হলের দরকার।। অতগুলো সিনেমা হলও নাই।’

সালমানের মতে তিন খানেকে এক সিনেমায় পাওয়া দুস্কর। সম্প্রতি মুক্তি পেয়েছে সালমানের দাবাং থ্রি। ব্যবসা সফল হয়েছে সিনেমাটি। আমির খান বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ‘লাল সিং চাড্ডা’ সিনেমার প্রচারণা নিয়ে। কিং খান শাহরুখের হাতে এখন কোনো ছবি নেই। ‘জিরো’ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর থেকেই অভিনয় থেকে দূরে আছেন তিনি। প্রস্তুতি নিচ্ছেন নতুন চমকের।


     এই বিভাগের আরো খবর