ঢাকা, সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet বরগুনায় রিফাত হত্যা মামলায় কিশোর আসামীদের রায় হবে আগামীকাল: Headline Bullet মৎস্যজীবী লীগের সহ-সম্পাদক করায় প্রধানমন্ত্রীসহ নেতাকর্মীদের ধন্যবাদ জ্ঞাপন-আমিনুর রহমান: Headline Bullet নেত্রকোনায় ৫ সন্তানের জননীকে ধর্ষণ: Headline Bullet খোকসা পৌরসভার প্রতিটি পুজামন্ডবে ব্যক্তিগত উদ্দোগে আর্থিক অনুদান দিলেন আল মাছুম মুর্শেদ শান্ত! Headline Bullet বরগুনার পাথরঘাটায় ৯ হাত লম্বা অজগর সাপ উদ্ধার: Headline Bullet শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন মেহেরপুর পৌর মেয়র রিটন। Headline Bullet জাতীয় সাংবাদিক সংস্থা আটপাড়া শাখার সাংগঠনিক সম্পাদক, নাছির আহমেদের জন্মদিন: Headline Bullet মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরণ ও সচেতনতামূলক প্রচারণা কাজ করছে মেহেরপুর পুলিশ: Headline Bullet ২১টি মন্দির পরিদর্শন ও অর্থ সহায়তা প্রদান করলেন আলম মোল্যা: Headline Bullet পূজার শাড়ী পছন্দ না হওয়ায় বালিয়াকান্দিতে গলায় ফাঁস নিয়ে গৃহবধুর আত্নহত্যা:

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে যুবলীগের ৪ দিনব্যাপী কর্মসূচি

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ৪ দিনব্যাপী কর্মসূচি নিয়েছে দলের সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগ। কর্মসূচির মধ্যে রয়েছে দেশব্যাপী দোয়া, খাবার বিতরণ ও ভার্চ্যুয়াল আলোচনা সভা।

বুধবার (২৩ সেপ্টেম্বর) যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে- ২৫ সেপ্টেম্বর শুক্রবার জুম্মার পর মহানগর, জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হবে। একই দিন ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে বাদ জুম্মা মিরপুর হযরত শাহ আলী (রা.) মাজার মসজিদে এবং বাদ আসর ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে হাইকোর্ট মাজার মসজিদে দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হবে।

২৬ সেপ্টেম্বর কেন্দ্রীয় শহীদ মিনারসহ বিভিন্ন জেলায় ভবঘুরে, পথশিশু, অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হবে। ২৭ সেপ্টেম্বর রোববার দেশব্যাপী শুভেচ্ছা স্বরূপ বৃক্ষরোপণ করা হবে।

২৮ সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায় কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে। এছাড়া দৃষ্টিপ্রতিবন্ধী, বাকপ্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার ও বস্ত্র বিতরণ করা হবে।

একই কর্মসূচি মহানগর, জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বাস্তবায়িত হবে। বাদ মাগবির যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়সহ প্রতিটি ইউনিটে প্রধানমন্ত্রীর জীবনীর ওপর প্রামাণ্য চিত্র প্রদর্শিত হবে।


     এই বিভাগের আরো খবর