ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet এমপি আনার খুন, চুক্তি ৫ কোটি টাকা Headline Bullet পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের সম্পত্তি ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিয়েছেন আদালত Headline Bullet বালিয়াকান্দিতে সার ও কীটনাশকের দোকানের বেড়া কেটে মালামাল ফেলে বিনষ্ট ও চুরি Headline Bullet বরগুনার তালতলীতে ঘোড়া প্রতীকের কর্মীকে মারধরের অভিযোগ Headline Bullet রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মাইক মার্কার ব্যাপক প্রচারণা Headline Bullet রাজবাড়ীতে মাদক মামলায় একজনে ৭ বছরের সশ্রম কারাদণ্ড Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবাসহ আটক এক Headline Bullet কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ Headline Bullet কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে Headline Bullet পুনরায় নির্বাচিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে রুবেলের শুভেচ্ছা

প্রতিবন্ধী কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

রাজধানীতে বাকপ্রতিবন্ধী এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে রাজধানীর উত্তরার দক্ষিণখান এলাকায় এ ঘটনা ঘটলেও বিষয়টি আজ জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন মারুফ ইসলাম (২০), বিল্লাল মিয়া (১৯) ও রাকিব (১৮)।

তিনজনই পেশায় রিকশাচালক বলে জানিয়েছে পুলিশ।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রহমান জানান, মারুফ ও বিল্লাল ঢাকার বিমানবন্দর রেলওয়ে স্টেশন থেকে রিকশায় করে ভুক্তভোগী কিশোরীকে দক্ষিণখানের সোনারখোলা এলাকার পিংক সিটি এলাকায় নিয়ে যান। সেখানে যাওয়ার পর তারা ফোন করে রাকিব নামের আরো একজনকে ডেকে আনেন। বিষয়টি দেখে একজন পথচারীর কাছে সন্দেহজনক মনে হলে তিনি ঘটনা অবলোকন করতে থাকেন। পরে তিনি ৯৯৯-এ ফোন করে পুলিশকে জানালে পুলিশ গিয়ে কিশোরীকে উদ্ধার করে। এ সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী বাকপ্রতিবন্ধী হওয়ায় এখনো তার পরিবারের খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এ ছাড়া কিশোরীর পরিচয়সহ বিস্তারিত জানার চেষ্টা করছে পুলিশ।


     এই বিভাগের আরো খবর