ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet চেতনায় অগাস্ট মাস…এ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথী, সভাপতি রুলা ও সাবেক ট্রেজারার সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনঃ Headline Bullet গাইবান্ধায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিযুক্ত হচ্ছেন সাদেকুর রহমানঃ Headline Bullet সততা ও নিষ্ঠা আন্তরিকতার সাথে চেয়ারম্যানদের দায়িত্ব পালন করতে পালন করতে হবে ————এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপিঃ Headline Bullet গোবিন্দগঞ্জ কৃষলীগের উদ্যোগে বৃক্ষরোপনের উদ্বোধনে-এ্যাড.স্মৃতি এমপিঃ Headline Bullet মুজিবনগরে যুবলীগের বৃক্ষরোপন কর্মসৃচির উদ্বোধনঃ Headline Bullet ১৫ই আগস্ট পালন উপলক্ষে মেহেরপুর প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিতঃ Headline Bullet জনপ্রশাসন প্রতিমন্ত্রীর নির্দেশনায় মাস্ক বিতরণঃ Headline Bullet বরগুনায় এমপির বিরুদ্ধে মহিলা লীগ নেত্রীর সংবাদ সম্মেলনঃ Headline Bullet মেহেরপুর পুলিশ সুপার সার্কেলের অন্যত্র বদলি হওয়ায় বিদায় সংবর্ধনাঃ Headline Bullet মোংলায় তিন মাদক ব্যবসায়ীর আটক:

ঢাবি ধর্ষণের শিকার ছাত্রীর বর্ণনানুযায়ী ধর্ষককে খুঁজছে পুলিশ

রাজধানীর কুর্মিটোলায় রাস্তার পাশে ঝোপের আড়ালে ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষার্থী জানিয়েছেন ধর্ষককে দেখলে তিনি চিনতে পারবেন। সেই সঙ্গে ধর্ষকের চেহারার স্কেচও তৈরি করে দিতে পারবেন তিনি। তিনি আরো জানান, ধর্ষকের বয়স ২৫-৩০ বছরের মতো।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর বর্ণনা থেকে ধর্ষকের শারীরিক গড়ন ও চেহারা সম্পর্কে পুলিশ যে ধারণা পেয়েছে তার ভিত্তিতেই এখন ধর্ষককে গ্রেপ্তারে অনুসন্ধান চালাচ্ছে পুলিশ।

ধর্ষেণের শিকার ওই ঢাবি ছাত্রীকে দেখতে মঙ্গলবার ঢাকা মেডিকেলের ওয়ান স্পট ক্রাইসিস সেন্টারে যান মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নাসিমা বেগম।

সেখানে তিনি বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো ধর্ষককে দেখলে চিনতে পারবে সেই শিক্ষার্থী। সেই সঙ্গে ছবির স্কেচও তৈরি করে দিতে পারবে সে। স্কেচ দেখে ধর্ষকে ধরার আহ্বান জানিয়েছেন তিনি।

রবিবার সন্ধ্যায় বান্ধবীর বাসায় যাওয়ার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে শেওড়ার উদ্দেশে রওনা হয়েছিলেন ওই শিক্ষার্থী। কুর্মিটোলায় বাস থেকে নামার পরপরই তিনি আক্রান্ত হন। মুখ চেপে ধরে তাকে তুলে সড়কের পাশের ঝোপের আড়ালে নিয়ে ধর্ষণ করা হয়। সেদিন গভীর রাতে তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

এদিকে মেয়েটির দেয়া বর্ণনা থেকে পুলিশ ধারণা পেয়েছে, ধর্ষণকারী একজনই, তার বয়স ২৫-৩০ বছরের মতো। মেয়েটির বাবা ক্যান্টনমেন্ট থানায় যে মামলা করেছেন, সেখানেও একজনকেই আসামি করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর