ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet এমপি আনার খুন, চুক্তি ৫ কোটি টাকা Headline Bullet পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের সম্পত্তি ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিয়েছেন আদালত Headline Bullet বালিয়াকান্দিতে সার ও কীটনাশকের দোকানের বেড়া কেটে মালামাল ফেলে বিনষ্ট ও চুরি Headline Bullet বরগুনার তালতলীতে ঘোড়া প্রতীকের কর্মীকে মারধরের অভিযোগ Headline Bullet রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মাইক মার্কার ব্যাপক প্রচারণা Headline Bullet রাজবাড়ীতে মাদক মামলায় একজনে ৭ বছরের সশ্রম কারাদণ্ড Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবাসহ আটক এক Headline Bullet কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ Headline Bullet কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে Headline Bullet পুনরায় নির্বাচিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে রুবেলের শুভেচ্ছা

কেউ ঘুষ দাবি করলে ঝাড়ু দিয়ে পেটাবেন

শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমি ঘুষ গ্রহণ করি না। আপনাদের কাছে কেউ ঘুষ দাবি করলে তাদের ঝাড়ু দিয়ে পিটিয়ে দেবেন বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের দুস্থ অসহায়দের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করছেন। তিনি তাদের স্বাবলম্বী করতে বিনামূল্যে গরু, ছাগল ও হাঁস-মুরগি প্রদান করছেন।

গৃহহীনদের পাকাঘর প্রদান করছেন। এসব  প্রদানে আমার কথা বলে কেউ ঘুষ চাইলে তাকে ঝাড়ু দিয়ে পিটিয়ে দেবেন। কেননা, প্রধানমন্ত্রী বা তার পরিবারের কেউ ঘুষ খান না। আমি তার একজন কর্মী হিসাবে কোনো ঘুষ গ্রহণ করি না। ’

আজ সোমবার পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে দুস্থদের মাঝে বিনামূল্যে ভেড়া, হাঁস-মুরগি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ আল সাদীদের সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মো. তরিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাণিসম্পদ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় পরিচালক ডাক্তার মো. আব্দুস সবুর, জেলা কর্মকর্তা ডা. অরুন কুমার শিকদার প্রমুখ। এ সময় উপজেলার ৯টি ইউনিয়নের ৫০৬ জন দুস্থদের মাঝে ভেড়া, হাঁস-মুরগি ও তা পালনের বিভিন্ন উপকরন বিতরণ করা হয়। 


     এই বিভাগের আরো খবর