ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বাংলাদেশে প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান পদে বিজয়ী হলেন কালীগঞ্জের নজরুল ইসলাম (ঋতু) Headline Bullet কুষ্টিয়ার কুমারখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু: Headline Bullet শান্তিপূর্ণ পরিবেশে চলছে রাজবাড়ীর ১৪ইউপি নির্বাচনের ভোটগ্রহণ Headline Bullet উস্কানিমূলক বক্তব্য প্রদানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদকে কারণ দর্শানো নোটিশ Headline Bullet দৌলতপুরে ইউপি নির্বাচন উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্রিফিং Headline Bullet রামকৃষ্ণপুর বাসীর উদ্দেশ্য নৌকার মাঝি মোঃসিরাজ মন্ডলের ভালোবাসার বহিঃপ্রকাশঃ Headline Bullet নেপালের আইকনিক এ্যাওয়ার্ড অর্জন করলেন ডাঃ আমিনুল হক রতন Headline Bullet ইবি শিক্ষার্থীকে হল থেকে বের করে দেওয়ার হুমকির অভিযোগঃ Headline Bullet নির্বাচনে কোন কারচুপির সুযোগ নেই, কেউ গুজবে কান দিবেন না-বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান: Headline Bullet রাজবাড়ী‌র পা‌নি উন্নয়ন বো‌র্ডের প্রকৌশলী বরখাস্ত

এক সপ্তাহের মধ্যে সরিয়ে নেওয়ার নির্দেশ, বালিয়াকান্দিতে সরকারী জমি দখল করে পাকা স্থাপনা নির্মাণ

রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধিনগর বাজারে সরকারি খাস জমি দখল করে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। এ স্থাপনাটি নির্মাণ করছেন উপজেলার সমাধিনগর গ্রামের নারায়ন দাসের ছেলে নিরব কুমার দাস।

জানাগেছে, দীর্ঘদিন ধরে নিরব দাস সমাধিনগর বাজার এলাকায় নিজের জমির পাশাপাশি সরকারী জমি দখল করে পাকা স্থাপনা নির্মাণ কাজ চালিয়ে আসছিল। বারংবার জঙ্গল ইউনিয়ন ভুমি অফিসের কর্মকর্তারা গিয়ে নিষেধ করা সত্বেও কাজ চালিয়ে যায়।

উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, বিষয়টি সরেজমিন পরিদর্শন পুর্বক উপজেলা সহকারী কমিশনার (ভুমি) কে ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ হাসিবুল হাসান বলেন, রবিবার বিকালে সরেজমিন পরিদর্শন করেছি। ঘর উত্তোলনকারী আগামী এক সপ্তাহের মধ্যে সেচ্ছায় ঘর সরিয়ে নেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। সরিয়ে না নিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


     এই বিভাগের আরো খবর