ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বালিয়াকান্দিতে রেড ক্রিসেন্ট সোসাইটির নামে প্রতারনার চেষ্টা Headline Bullet বালিয়াকান্দিতে বিট পুলিশিং বিষয়ক আলোচনা সভা Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দুই উপজেলার যোগাযোগ সড়কে হেলে পড়েছে ত্রাণের ব্রীজ Headline Bullet HWPL এর ৭তম বিশ্ব শান্তি সম্মেলন অনলাইনে অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়া সদর উপজেলার মনহরদিয়া ইউনিয়ন কৃষক লীগের কমিটি গঠনঃ Headline Bullet ভিন্ন দল থেকে আসা অতিথি পাখিদের আওয়ামী লীগের দরকার নেই … ডা. হাছান মাহমুদ এমপিঃ Headline Bullet রাজবাড়ীর পাংশায় অষ্টম শ্রেণির মাদ্রাসাছাত্র নিখোঁজঃ Headline Bullet পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু Headline Bullet বাঁশের ভেলায় চরে আটরশি দরবার শরীফে ছুটছেন ভক্তরাঃ Headline Bullet রাজবাড়ীর পদ্মার ১৮ কেজির কাতলা বিক্রি হলো ২৫ হাজার টাকায়।

৬০বছরের বৃদ্ধের নামে ধর্ষণ চেষ্টার মামলাঃ

মেহেদি হাসান দিপু
শরণখোলা প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগে রুস্তম আলী হাওলাদারের (৬০) বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (১৫জুলাই) দুপুরে ওই ছাত্রীর নানা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন। পুলিশ ধর্ষণ চেষ্টাকারী বৃদ্ধকে গ্রেপ্তার করে জেলা কারাগারে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলা সাউথখালী ইউনিয়নের উত্তর সাউথখালী গ্রামে।
মামলা সূত্রে জানা যায়, ভিকটিমের মা-বাবার মধ্যে সম্পর্ক নেই। বাবা ঢাকায় দিনমজুরের কাজ করেন। মায়ের অন্য আরেকজনের সঙ্গে বিয়ে হয়েছে। কিশোরী থাকে তার বৃদ্ধ নানা-নানীর কাছে। স্থানীয় বাবলাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ে সে।
ঘটনারদিন বিকেলে কিশোরীকে ঘরে রেখে তার নানা অসুস্থ নানীকে ডাক্তার দেখাতে পার্শ্ববর্তী তাফালবাড়ী বাজারে এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান। এই সুযোগে প্রতিবেশী লম্পট রুস্তম হাওলাদার ওই বাড়িতে গিয়ে কিশোরীকে জোর করে পুকুর পার থেকে তুলে ঘরে নিয়ে যায়। পরে তাকে ধর্ষণের চেষ্টা করলে চিৎকার করে কিশোরী। এসময় রুস্তম হাওলাদার ওড়না দিয়ে তার মুখ বেধে আবারও ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায় আশপাশের লোকজন ঘরের মধ্যে ধস্তাধস্তির শব্দ শুনে এগিয়ে গেলে রুস্তম দৌড়ে পালিয়ে যায়।
শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ধর্ষণ চেষ্টার আসামী রুস্তম হাওলাদারকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া, ২২ধারায় জবানবন্দীর জন্য কিশোরীকেও বাগেরহাট ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।


     এই বিভাগের আরো খবর