ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বালিয়াকান্দিতে নারুয়া ইউনিয়ন সাহায্য সংস্থার উদ্যোগে ২১টি মসজিদে মাস্ক বিতরণঃ Headline Bullet রাজবাড়ীতে দফায় দফায় পদ্মার ভাঙনঃ Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ২: Headline Bullet বরগুনায় করোনার টিকা সংরক্ষণের ২ ফ্রিজে অগ্নিকাণ্ড: Headline Bullet হেলেনার বাসায় মিলল ম’দ-ওয়া’কিট’কি-ক্যাসি’নো সর’ঞ্জাম-হরি’ণের চাম’ড়া: Headline Bullet নামাজে সিজদারত’ অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন সুজন: Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তারঃ Headline Bullet ৭ নং কাউন্সিলর এইচ এম তানভীর নবেল এর বিবৃতিঃ Headline Bullet কুষ্টিয়ার খোকসায় কয়েক মিনিটের ব্যবধানে ২য় ডোজ টিকা নি‌লেন বাশারুজ্জামান! Headline Bullet রাজবাড়ীর পাংশা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় গ্রেপ্তার ৮ রাজবাড়ী প্রতিনিধি ঃ

সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীতে একই পরিবারের ৩ জন নিহত আহত ২:


রাজবাড়ী প্রতিনিধিঃ

সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীতে একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন আহত ২ জন। (২০ জুলাই)সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
সোমবার দিবাগত রাত পৌনে ১২টায় পাংশা উপজেলার কলেজ মোড় এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এঘটনা ঘটে।

নিহতরা হলেন-ইসমাইল শেখ (৩৫), তাঁর মেয়ে শিখা খাতুন (১৫), তাঁর ছেলে আব্দুল মালেক (৫)। তাঁরা কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার চর মাহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন-নাজমা বেগম (৩০), আশরাফুল ইসলাম (৩৭)।

মাহেন্দ্রে থাকা যাত্রী নাজমা ও আশরাফ শেখ জানান, তাঁরা ঢাকা থেকে ঈদ করতে দৌলতদিয়া ফেরিঘাট থেকে একটি মাহেন্দ্র ভাড়া করে কুমারখালি যাচ্ছিলেন। ক্লান্ত থাকায় ঘুমে ছিলাম। হঠাৎ দেখি নিচে পড়ে রয়েছি। কিন্তু বাস না ট্রাকের সঙ্গে ধাক্কাটা লাগল সেটা জানি না।

পাংশা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার শরিফুল শেখ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।আর ঘটনাস্থলে থেকে আহত অবস্থায় ২ জনকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

পাংশা হাইওয়ে থানার ওসি মো. লিয়াকত আলী জানায়, রাত পৌনে ১২টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কলেজ মোড় এলাকায় দৌলতদিয়া থেকে কুষ্টিয়াগামী মাহেন্দ্রর সঙ্গে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত এক গাড়ীর সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই একই পরিবারের তিনজন নিহত হয়। নিহতরা মাহেন্দ্রর যাত্রী। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রস্তুতি চলছে। সেই সঙ্গে ঘাতক গাড়ীটিকে আটকের চেষ্টা করা হচ্ছে।


     এই বিভাগের আরো খবর