ঢাকা, শনিবার, ২৫ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet এমপি আনার খুন, চুক্তি ৫ কোটি টাকা Headline Bullet পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের সম্পত্তি ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিয়েছেন আদালত Headline Bullet বালিয়াকান্দিতে সার ও কীটনাশকের দোকানের বেড়া কেটে মালামাল ফেলে বিনষ্ট ও চুরি Headline Bullet বরগুনার তালতলীতে ঘোড়া প্রতীকের কর্মীকে মারধরের অভিযোগ Headline Bullet রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মাইক মার্কার ব্যাপক প্রচারণা Headline Bullet রাজবাড়ীতে মাদক মামলায় একজনে ৭ বছরের সশ্রম কারাদণ্ড Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের হাতে ইয়াবাসহ আটক এক Headline Bullet কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ Headline Bullet কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে Headline Bullet পুনরায় নির্বাচিত সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতাকে রুবেলের শুভেচ্ছা

সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় অর্ধচন্দ্রাকার চাঁদ দেখা না যাওয়ায় সৌদি আরব 

 আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে। তাই এই বছর পবিত্র রমজান মাস ৩০ দিনে শেষ হবে বলেও দেশটি জানিয়েছে।

এর আগে সৌদির সুপ্রিম কোর্ট সারা দেশে বিশ্বস্তদেরকে রমজানের ২৯ তারিখ সোমবার অর্ধচন্দ্র দেখার জন্য আহ্বান জানিয়েছিল।

সৌদি আরবের মানবসম্পদ ও সামাজিক উন্নয়ন মন্ত্রণালয়ের ঘোষণা অনুসারে, দেশটির সরকারি ও বেসরকারি খাতের কর্মীরা সোমবার (৮ এপ্রিল) থেকে ঈদুল ফিতরের জন্য চার দিনের ছুটি পাবেন।

পাশাপাশি যেহেতু শুক্র ও শনিবার সৌদি আরবের অফিশিয়াল সাপ্তাহিক ছুটির দিন, তাই দেশটির বাসিন্দারা একটানা ছয় দিনের ছুটি উপভোগ করবেন। কর্মীরা আগামী রবিবার (১৪ এপ্রিল) কাজে ফিরবেন।

অন্যদিকে সংযুক্ত আরব আমিরাতে সরকারি কর্মীরা ৯ দিনের বিরতি পাবেন। কারণ শনি ও রবিবার তাদের অফিশিয়াল উইকএন্ড।সোমবার (৮ এপ্রিল) থেকে তাদের সরকারি ছুটি শুরু হবে। সরকারি কর্মীরা ১৪ এপ্রিল রবিবার পর্যন্ত উৎসব উপভোগ করবেন। নিয়মিত কাজের সময় ১৫ এপ্রিল সোমবার থেকে আবার চালু হবে। বেসরকারি খাতের কর্মীদের ঈদের ছুটি সোমবার শুরু হয়ে ঈদের তৃতীয় দিন পর্যন্ত চলবে।


     এই বিভাগের আরো খবর