ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ার নতুন পুলিশ সুপার মো.খাইরুল আলমের আগমন Headline Bullet মুজিবনগরে তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্ঠিত Headline Bullet বালিয়াকান্দিতে এক বিকাশ প্রতারক আটক Headline Bullet মুজিবনগর মহাজনপুরে প্রতিমন্ত্রীর খাবার উপহার পেলেন ৭০ টি পরিবার Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে কালী প্রতিমার কাপড় আগুনে ভস্মিভুত Headline Bullet মেহেরপুর বারাদীতে ভোক্তা অধিকারের অভিযানে জরিমানা আদায় Headline Bullet রাজবাড়ীর কালুখালীর নাজমা হত্যা,প্রধান আসামী২৪ ঘন্টায় গ্রেফতার। Headline Bullet ধানের বীজ সংগ্রহ মূল্য বাজার তুলনায় কম নির্ধারণ করায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে মেহেরপুর চাষিরা। Headline Bullet মধ্যরাতে বখাটেদের হেনস্তার শিকার ইবির চার ছাত্রী Headline Bullet কুষ্টিয়া সোনার বাংলা মসজিদে কোরআন পাখিদের পুরস্কার বিতরণ ঃ

সড়ক দুর্ঘটনায় মেহেরপুরে স্বামী-স্ত্রী নিহত

মেহেরপুর প্রতিনিধি। সড়ক দুর্ঘটনায় মেহেরপুর সদর উপজেলা গহরপুর গ্রামে গার্মেন্টস ব্যবসায়ী মাসুম (৩৫) নামে এক যুবক ও তার স্ত্রী হাফিজা খাতুন নিহত হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে চুয়াডাঙ্গা হাতিকাটা মোড়ে মোটরসাইকেল ও ইট বোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
সদর উপজেলা গহরপুর গ্রামে মৃত আদম মাস্টারের ছোট ছেলে মাসুম। নিহত মাসুমের স্ত্রী
হাফিজা খাতুন।
জানাগেছে, মাসুম তার স্ত্রীকে নিয়ে চুয়াডাঙ্গায় ফ্রীজ কেনার উদ্দেশ্যে রওনা দিলে পথে হাতি কাটার মোড় নামক স্থানে মোটরসাইকেল ও ইট বোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ হয়। পিছনে থাকা মোটরসাইকেল আরোহী মাসুমের স্ত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক মাসুমকে মৃত ঘোষণা করে এবং মাসুমের স্ত্রী হাফিজা খাতুন গুরুতর আহত হওয়ায় তাকে রাজশাহী মেডিকেলে রের্ফাড করলে পথিমধ্যে মারা যান। মাসুমের সাত বছর আগে পাশের গ্রাম সোনাপুরে হামিদ আলীর মেয়ের সঙ্গে বিয়ে হয়। তাদের চার বছরের একটি ফুটফুটে কন্যা সন্তান রয়েছে।


     এই বিভাগের আরো খবর