ঢাকা, রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet আজ ৬ ডিসেম্বর -মেহেরপুর মুক্ত দিবস Headline Bullet মেহেরপুরে শহর আওয়ামীলীগ ও জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মেহেরপুরে মৃদুলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল Headline Bullet মেহেরপুরে দুটি সড়ক দুর্ঘটনায় ৯ জন আহত Headline Bullet মেহেরপুর আমঝুপিতে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে ভাংবাড়িয়া চ্যাম্পিয়ন Headline Bullet মেহেরপুরে এন্টিজেন টেস্টের উদ্বোধন Headline Bullet মেহেরপুর রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পূজা পরিষদের সদস্যদের না জানিয়ে সভা আহবান করায় ক্ষোভ: Headline Bullet রাজবাড়ী জেলা আওয়ামীলী মৎস্যজীবি লীগের ৯৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা: Headline Bullet জাল টাকাসহ আটক ২:

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিনামূল্যে মাস্ক ও সচেতনতা সৃষ্টির লক্ষে লিফলেট বিতরণ:


এস এম রাহাত হোসেন ফারুক, রাজবাড়ী প্রতিনিধি ঃ মন্ত্রিপরিষদ সচিবের নির্দেশনায় করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলায় সপ্তাহব্যাপী জনসচেতনতামুলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য উপকরণ বিতরণের উদ্বোধনী দিনে রাজবাড়ীর বালিয়াকান্দিতে সচেতনতা ক্যাম্পেইন, লিফলেট বিতরণ, মাস্ক বিতরণ করা হয়েছে।
শনিবার উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজার, জঙ্গল ইউনিয়নের জঙ্গল বাজার, সমাধিনগর বাজার ও বালিয়াকান্দি বাজারে ক্যাম্পেইন, ব্যবসায়ী ও ক্রেতাসাধারণের মাঝে ৬০০ টি মাস্ক ও ১হাজার লিফলেট বিতরণ করা হয়। বেরুলি বাজার সংলগ্ন মসজিদ কমিটির সভাপতির নিকট ৫০টি মাস্ক প্রদান করা হয়। এছাড়া বাজারে আগত অটোরিকশা চালক, ভ্যান চালকসহ মাস্কবিহীন সকল ব্যক্তিকে মাস্ক সরবরাহ করা হয়। বেরুলি বাজারে অবস্থিত হাত ধোয়ার বেসিনটি পুনরায় চালু করা হয় এবং সেখানে হাত ধোয়ার সাবান বিতরণ করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা. শাফিন জব্বার, নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, থানার প্রতিনিধি, জঙ্গল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কল্লোল কুমার বসু, সংশ্লিষ্ট বাজার মালিক সমিতির সভাপতি ও সেক্রেটারি, ইউপি সচিব, ওয়ার্ড সদস্য, এনজিও প্রতিনিধি, গ্রাম পুলিশ,সাংবাদিক ও মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, আমরা করোনার সেকেন্ড ওয়েভ মোকাবেলার জন্য ইতিমধ্যেই জনসচেতনা সৃষ্টির লক্ষে হাটে বাজারে বিনামূল্যে মাস্কসহ অন্যান্য উপকরণ বিতরণ করছি। আপনারা পরিবার ও প্রতিবেশীদের রক্ষায় বাড়ী থেকে বের হওয়ার পূর্বে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। মাস্ক বিহীন সড়ক, বাজারসহ পাওয়া গেলে আপনাকে ভ্রাম্যমান আদালতের মুখোমুখি হতে হবে।


     এই বিভাগের আরো খবর