ঢাকা, বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার- রাসেল দিবস পালিত Headline Bullet বালিয়াকান্দিতে ভগ্নিপতির ভ্যান পিছলে সড়কের পাশে পড়ে এক শিশুর মৃত্যু Headline Bullet বালিয়াকান্দি থানায় মসজিদের ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় Headline Bullet কুষ্টিয়ায় ওয়ান বাংলাদেশের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপিত Headline Bullet কুষ্টিয়ায় কৃষকলীগের আয়োজনে শান্তি শোভাযাত্রা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার দৌলতপুরে ঝুলন্ত লাষ উদ্ধারঃ Headline Bullet পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস পালিতঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

রাজবাড়ীর পাংশায় অষ্টম শ্রেণির মাদ্রাসাছাত্র নিখোঁজঃ


রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ী পাংশা উপজেলার পুঁইজোর সিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অষ্টম শ্রেণি পড়ুয়া আহমেদ জুবায়ের (১৪) নামের এক ছাত্র নিখোঁজ হয়েছে। ওই মাদ্রাসাছাত্রকে খোঁজাখুঁজি করে না পেয়ে পাংশা মডেল থানায় একটি সাধারণ ডায়ের (জিডি) করেছে তার পরিবার।
আহমেদ জুবায়ের উপজেলার পাট্টা ইউনিয়নের খামারডাঙ্গী গ্রামের আনিছুর রহমানের ছেলে। হারিয়ে যাওয়ার সময় তার গায়ে নেভি ব্লু কালারের জুব্বা ও মাথায় টুপি ছিল।

পুঁইজোর সিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার হাফেজ হাফিজুর রহমান বলেন। গত ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার আহমেদ জুবায়ের আমার কাছে ছুটি চেয়েছিল কিন্তু আমি তাকে ছুটি দেইনি। ওইদিন রাত ১০টার দিকে সে মাদ্রাসা থেকে পালিয়ে যাচ্ছিল। পরে খবর পেয়ে আমরা তাকে ধরে নিয়ে আসি। এবং তার পরিবারকে বিষয়টি নিশ্চিত করি। ১৫ সেপ্টেম্বর বুধবার জোহরের নামাজের পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে আহমেদ জুবায়েরের পিতা আনিসুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন, মাদ্রাসা থেকে পালিয়েছে এটা সত্য। এখন দুশ্চিন্তায় আছি কোনো অসাধু লোকের হাতে যেন আমার ছেলেটা না পড়ে যায়। এ ব্যাপারে পাংশা থানায় একটি জিডি করা হয়েছে।

এ বিষয়ে পাংশা মডেল থানার অফিসার ইনর্চাজ, মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, হারিয়ে গেছে এই অভিযোগে থানায় একটি জিডি করেছে তার পরিবার। আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত রেখেছি।


     এই বিভাগের আরো খবর