ঢাকা, বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার- রাসেল দিবস পালিত Headline Bullet বালিয়াকান্দিতে ভগ্নিপতির ভ্যান পিছলে সড়কের পাশে পড়ে এক শিশুর মৃত্যু Headline Bullet বালিয়াকান্দি থানায় মসজিদের ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় Headline Bullet কুষ্টিয়ায় ওয়ান বাংলাদেশের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপিত Headline Bullet কুষ্টিয়ায় কৃষকলীগের আয়োজনে শান্তি শোভাযাত্রা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার দৌলতপুরে ঝুলন্ত লাষ উদ্ধারঃ Headline Bullet পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস পালিতঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

রাজবাড়ীর পাংশায় ৪৭ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১


এস, এম রাহাত হোসেন ফারুক, রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে রাজবাড়ীর পাংশা পৌর শহরের ৬নং ওয়ার্ড থেকে বিভিন্ন ব্যান্ডের ৪৭ বোতল বিদেশি মদসহ নন্দন কুমার সাহা (৪২) নামে ১ জনকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
নন্দন কুমার সাহা পৌর এলাকার নারায়নপুর গ্রামের মৃত গোপাল চন্দ্র সাহার ছেলে। গতকাল ১২ অক্টোবর মঙ্গলবার রাত ১০ ঘটিকার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়ের রাজবাড়ীর পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমানের নেতৃত্বে আসামির বসত বাড়ির পুজার ঘরে থাকা একটি বস্তার ভেতর রক্ষিত বিভিন্ন ব্র্যান্ডের ৪৭ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এ সময় ঘরে নিজেই উপস্থিত ছিলেন নন্দন কুমার সাহা, পরে তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান জানান, সে দীর্ঘদিন যাবত বিদেশি মদের ব্যবসা করে আসছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় পাংশা থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


     এই বিভাগের আরো খবর