ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ার নতুন পুলিশ সুপার মো.খাইরুল আলমের আগমন Headline Bullet মুজিবনগরে তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্ঠিত Headline Bullet বালিয়াকান্দিতে এক বিকাশ প্রতারক আটক Headline Bullet মুজিবনগর মহাজনপুরে প্রতিমন্ত্রীর খাবার উপহার পেলেন ৭০ টি পরিবার Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে কালী প্রতিমার কাপড় আগুনে ভস্মিভুত Headline Bullet মেহেরপুর বারাদীতে ভোক্তা অধিকারের অভিযানে জরিমানা আদায় Headline Bullet রাজবাড়ীর কালুখালীর নাজমা হত্যা,প্রধান আসামী২৪ ঘন্টায় গ্রেফতার। Headline Bullet ধানের বীজ সংগ্রহ মূল্য বাজার তুলনায় কম নির্ধারণ করায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে মেহেরপুর চাষিরা। Headline Bullet মধ্যরাতে বখাটেদের হেনস্তার শিকার ইবির চার ছাত্রী Headline Bullet কুষ্টিয়া সোনার বাংলা মসজিদে কোরআন পাখিদের পুরস্কার বিতরণ ঃ

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে জেলিমিশ্রিত চিংড়ি ও জাটকা জব্দ


রাজবাড়ী প্রতিনিধি ঃ
রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে জেলিমিশ্রিত চিংড়ি ও জাটকা জব্দ।
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট বাজার থেকে এক মণ জেলিমিশ্রিত গলদা চিংড়ি জব্দ করা হয়েছে। এসময় ৩০ কেজি জাটকা ইলিশও উদ্ধার করা হয়েছে। (১৮ জানুয়ারি) সোমবার সকালে জেলা প্রশাসন ও জেলা মৎস্য বিভাগের যৌথ অভিযানে চিংড়ি ও জাটকা জব্দ করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতে তিন ব্যবসায়ীকে ৩৮ হাজার টাকা জরিমানা করা হয়। চিংড়ি বিক্রেতাকে ৩০ হাজার টাকা,এবং জাটকা বিক্রেতা দুইজনকে আট হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজোয়ানা নাহিদ। এসময় জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল, গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল শরীফসহ মৎস্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল বলেন, চিংড়ির ওজন বাড়ানোর জন্য ক্ষতিকর জেলি মিশিয়ে বিক্রি করছিলেন এক ব্যবসায়ী।ভ্রম্যমান আদালতের অভিযানে ধরা পড়লে ওই ব্যবসায়ী নিজের অপরাধ স্বীকার করেন। এজন্য তাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে চিংড়িগুলো পুড়িয়ে ফেলা হয়। আর জাটকা ইলিশ বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


     এই বিভাগের আরো খবর