ঢাকা, বৃহস্পতিবার, ৬ মে, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet এলাকায় অতিরিক্ত মোতায়েন….. কুষ্টিয়ার কুমারখালীতে গুলিবিদ্ধ হয়ে আ’লীগ কর্মী হাসপাতালে: Headline Bullet বালিয়াকান্দিতে এনআরবিসি ব্যাংকের উদ্বোধন: Headline Bullet রাজবাড়ীতে ফল দোকান ও গ্যাসের দোকানে মোবাইল কোর্টের যৌথ অভিযানে জরিমানা আদায়ঃ Headline Bullet চুরি হওয়ার পর বালিয়াকান্দির স্লুইস গেট বাজার জামে মসজিদে কোরআন শরীফ প্রদানঃ Headline Bullet কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো মেহেরপুর যুবলীগঃ Headline Bullet সিরাজগঞ্জে র‌্যাবের বিশেষ অভিযানে ১৪৮ পিস ইয়াবাসহ আটক ০১ঃ Headline Bullet কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ের দাবিতে কলেজ ছাত্রীর অনশনঃ Headline Bullet সরাসরি কৃষকের কাছ থেকে গম সংগ্রহের উদ্বোধনঃ Headline Bullet রাজবাড়ীর গোয়ালন্দে হেরোইনসহ গ্রেফতার ৩ঃ Headline Bullet পাংশায় অর্ধেক মূল্যে ধানকাটার আধুনিক মেশিন পেল কৃষকঃ

রাজবাড়ীর গোয়ালন্দ থেকে আড়াই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ

রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাকের ফকির পাড়া থেকে মাদক ব্যবসায়ী সাদ্দাম ফকিরকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। সে সময় তার কাছ থেকে আড়াই কেজি গাঁজা উদ্ধার করা হয়।
সাদ্দাম একই গ্রামের আয়নাল ফকিরের ছেলে।

জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খানের নেতৃত্বে মঙ্গলবার সকাল ৯টার দিকে গ্রেফতার হওয়া সাদ্দাম ফকিরকে ও তার নিজ বাড়ী থেকে এক লাখ টাকা মূল্যের আড়াই কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

এ ঘটনায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মোহাম্মদ শের আলম বাদী হয়ে গোয়ালন্দ থানায় একটি মামলা দায়ের করেছেন।


     এই বিভাগের আরো খবর