ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet মুক্তিযোদ্ধা দিবস ঘোষণার দাবিতে কুষ্টিয়ায় সামাজিক আন্দোলনের মানববন্ধন ও পতাকা মিছিল Headline Bullet রাজবাড়ী বালিয়াকান্দি নিখোঁজের ৩মাস পর হাড়গোড় মধুখালী বিল থেকে উদ্ধার Headline Bullet খোকসাতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম অলিম্পিয়াড-২০২২ শুভ উদ্বোধন। Headline Bullet বালিয়াকান্দি থানাপুলিশের মাদক বিরোধী অভিযানে ৮০ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ Headline Bullet বালিয়াকান্দিতে বিজয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত Headline Bullet রাজবাড়ীতে বিদেশি পিস্তল গুলিসহ যুবক আটক Headline Bullet রাজবাড়ীতে হত্যা মামলায় ২ জনের ফাঁসি, ৫ জনের যাবজ্জীবন Headline Bullet রাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন Headline Bullet খোকসায় অবৈধ ভেজাল গুড় কারাখানায় অভিযান! ধরা ছোয়ার বাইরে মালিক দিলীপ বিশ্বাস Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ২

রাজবাড়ীর কালুখালীতে সেফটি ট্যাংকের ভেতরে মিললো বৃদ্ধের লাশ

রাজবাড়ী প্রতিনিধি ঃ

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আমবাড়িয়া গ্রামের আমিরুল ইসলামের বাড়ির ঘরের পিছনে টয়লেটের সেফটি ট্যাংকের ভেতর থেকে মোঃ মোশারফ মোল্লা (৫৫) নামে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ।

(১২ নভেম্বর) শনিবার সকাল ১১টার সময় মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।
নিহত মোশারফ মোল্লা একই গ্রামের মৃত মজিদ মোল্লার ছেলে। এ ঘটনায় নিহত মোশারফ মোল্লার মামাত ভাই রান্নু শাহ (৫০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে কালুখালী থানার অফিসার ইনর্চাজ মোঃ নাজমুল হাসান বলেন, নিহত মোশারফ মোল্লা গত ৮ নভেম্বর রাতে নিখোঁজ হয় এবং পরদিন ৯ নভেম্বর কালুখালী থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার।
সেই সূত্রেধরে আমরা বিভিন্নভাবে খোঁজখবর নেই ও অনুসন্ধান করতে থাকি। এক পর্যায়ে রান্নু শাহকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি মোশারফ মোল্লাকে হত্যার বিষয়টি স্বীকার করেন।

ঘটনার সূত্রপাতের বিষয়ে ওসি বলেন, রান্নু শাহ ও মোশারফ মোল্লা সম্পর্কে আপন মামাতো ফুফাতো ভাই। মোশারফ মোল্লা রান্নু শাহ এর কাছে এক লক্ষ টাকা ধার দিয়েছিল।

পরে সেই টাকা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে ঘটনার দিন রাতে রান্নু শাহ মোশারফ মোল্লাকে ফোন করে ডেকে এনে ঘটনাস্থলে গলায় নেট পেঁচিয়ে মোশারফ মোল্লাকে শ্বাসরোধ করে হত্যা করে। তার পর আমিরুল ইসলামের বাড়ির ঘরের পিছনে টয়লেটের সেফটি ট্যাংকের ভিতরে রেখে চলে যায়।

তিনি আরো বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে হত্যা মামলার প্রক্রিয়াধীন।


     এই বিভাগের আরো খবর