ঢাকা, শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ার নতুন পুলিশ সুপার মো.খাইরুল আলমের আগমন Headline Bullet মুজিবনগরে তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্ঠিত Headline Bullet বালিয়াকান্দিতে এক বিকাশ প্রতারক আটক Headline Bullet মুজিবনগর মহাজনপুরে প্রতিমন্ত্রীর খাবার উপহার পেলেন ৭০ টি পরিবার Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে কালী প্রতিমার কাপড় আগুনে ভস্মিভুত Headline Bullet মেহেরপুর বারাদীতে ভোক্তা অধিকারের অভিযানে জরিমানা আদায় Headline Bullet রাজবাড়ীর কালুখালীর নাজমা হত্যা,প্রধান আসামী২৪ ঘন্টায় গ্রেফতার। Headline Bullet ধানের বীজ সংগ্রহ মূল্য বাজার তুলনায় কম নির্ধারণ করায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে মেহেরপুর চাষিরা। Headline Bullet মধ্যরাতে বখাটেদের হেনস্তার শিকার ইবির চার ছাত্রী Headline Bullet কুষ্টিয়া সোনার বাংলা মসজিদে কোরআন পাখিদের পুরস্কার বিতরণ ঃ

রাজবাড়ীর কালুখালীতে নিখোঁজের ২৪ ঘণ্টা পর নারীর মরদেহ উদ্ধার:

এস এম রাহাত হোসেন ফারুক, রাজবাড়ী প্রতিনিধি ঃ বোনের বাড়ি পাংশার বাগদুলি গ্রামে যান নাজমা শনিবার। পরদিন থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সোমবার সকালে বিলপাড়ে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় এলাকার লোকজন।

রাজবাড়ীর কালুখালী উপজেলা থেকে নাজমা নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মাজবাড়ি ইউনিয়নের কোমরপুর গ্রামের কাশমিয়া বিলপাড় থেকে সোমবার সকালে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নাজমা বেগমের বাড়ি মাজবাড়ি ইউনিয়নের কুষ্টিয়াডাঙ্গী গ্রামে। তিনি ঢাকার একটি গার্মেন্টসে কাজ করতেন।

তার পরিবার জানায়, শনিবার বোনের বাড়ি পাংশার বাগদুলি গ্রামে যান নাজমা। পরদিন থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সোমবার সকালে বিলপাড়ে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় এলাকার লোকজন।

কালুখালী থানার ওসি মাসুদুর রহমান জানান, নাজমা বেগমের গলায় ধারাল অস্ত্রের চিহ্ন রয়েছে। সুরতহাল শেষে মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


     এই বিভাগের আরো খবর