ঢাকা, রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পূজা পরিষদের সদস্যদের না জানিয়ে সভা আহবান করায় ক্ষোভ: Headline Bullet রাজবাড়ী জেলা আওয়ামীলী মৎস্যজীবি লীগের ৯৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা: Headline Bullet জাল টাকাসহ আটক ২: Headline Bullet নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন: Headline Bullet ইয়াবাসহ আটক ২: Headline Bullet তথ্যমন্ত্রীর হুঁশিয়ারি, বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না: Headline Bullet গোবিন্দগঞ্জে কলার জমি থেকে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার: Headline Bullet খোকসা উপজেলাযুবলীগের উদ্দোগে শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮১তম জন্মবার্ষিকী পালিত: Headline Bullet মেরেপুরে পুরাতন মোটরসাইকেল কেনা বেচার হাটের উদ্বোধন: Headline Bullet মেহেরপুর হরিরামপুর মৎস্যজীবি সমবায় সমিতি নির্বাচন সম্পূর্ণ:

রাজবাড়ীতে সপ্তাহ ব্যাপী মাস্ক বিতরণের উদ্বোধন:

এস এম রাহাত হোসেন ফারুক রাজবাড়ী প্রতিনিধি ঃ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় রাজবাড়ীতে সপ্তাহ ব্যাপী সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সপ্তাহ ব্যাপী সচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণের উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।
পরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে মাস্ক ও লিপলেট বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দিলসাদ বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার আহম্মেদ সালেহীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু প্রমুখ।
জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সবাইকে অনেক বেশি সচেতন হতে হবে। সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরিধান করে ঘরের বাইরে যাওয়া সবার জন্য ভাল। এ জন্য সবাইকে সচেতন করতে জেলা প্রশাসন সপ্তাহ ব্যাপী সচেতনতামূলক ক্যাম্পেইনে মাস্ক ও লিপলেট বিতরণ শুরু করেছেন। এ ৭দিন জেলা প্রশাসনের তিনটি টিম শহরের বিভিন্নস্থান ও উপজেলা পর্যায়ে উপজেলা নির্বাহী কর্মকর্তারা এ কার্যক্রম পরিচালনা করবেন। এ সময় সবাইকে সচেতন করার পাশাপাশি মাস্ক দেয়া হবে।


     এই বিভাগের আরো খবর