ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে হিরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet কুষ্টিয়া ইবি থানার ওসি আননূর যায়েদের হস্তক্ষেপে আব্দালপুর ইউনিয়নের শাহাপুর গ্রামের সামাজিক কোন্দলের মিমাংস Headline Bullet বালিয়াকান্দিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতার উদ্বোধন Headline Bullet বরগুনার তালতলী প্রেসক্লাবে আওয়ামী লীগ নেতা শিহাবের মতবিনিময় সভা Headline Bullet রাজবাড়ীতে ২ দিনব্যাপী বাংলা উৎসব শুরু Headline Bullet রাজবাড়ীতে বাংলা উৎসব উপলক্ষে সংবাদ সম্মেলন Headline Bullet রাজবাড়ীতে ধানখেতে পড়েছিল শতবর্ষী বৃদ্ধার লাশ Headline Bullet বালিয়াকান্দিতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র পরিচিতি সভা Headline Bullet রাজবাড়ীতে বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মোহাম্মদপুর থেকে একজন গ্রেপ্তার Headline Bullet গোয়ালন্দে ১৬ শত অসহায় নারীদের মধ্যে কম্বল বিতরণ

রাজবাড়ীতে বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মোহাম্মদপুর থেকে একজন গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি ॥

রাজবাড়ীর বালিয়াকান্দিতে এক বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মাগুরা জেলার মোহাম্মদপুর থেকে মোঃ তৈয়ব আলী (৫২) নামে একজনকে গ্রেপ্তার করেছে। তিনি মাগুরা জেলার মোহাম্মদপুর থানার বাজাররাধানগর (কানাইনগর) গ্রামের মৃত হাছিবুর রহমান মিয়ার ছেলে।
তাকে সোমবার রাজবাড়ী আদালতে প্রেরণ করলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

বিধবা অভিযোগে বলেন, মোঃ তৈয়ব আলীর সাথে তার পূর্ব পরিচিত থাকায় বিভিন্ন সময় মোবাইল ফোনের মাধ্যমে বিরক্ত করতো। তাকে ফোনে ফোন দিতে নিষেধ করার পরে বিভিন্ন সময় দুটি নাম্বার থেকে ফোন দিয়ে কুপ্রস্তাব দিতো। তার স্বামী গত তিনবছর পূর্বে মৃত্যুবরণ করার দুই বছর পর থেকে তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৭ টার সময় তার বাড়িতে এসে তার বেডরুমে প্রবেশ করে রুমের দরজা আটকে দিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। তার সাথে ধস্তাধস্তির একপর্যায়ে চিৎকার চেচামেচি করলে চিৎকার চেচামেচি শুনে তার পূত্রবধূ অন্য ঘর থেকে এগিয়ে আসলে দরজা খুলে দৌড় দিয়ে বের হয়। তার পুত্রবধু ধরতে গেলে তার ও তার পরিবারকে প্রাণ নাশের হুমকি প্রদর্শন করে এবং দ্রুত মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। তাছাড়া এ বিষয় নিয়ে কাউকে কিছু বললে সকলকে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি প্রদর্শন করে।

তার শরীরের উপর ধস্তাধস্তি করায় তার হাতের কবজি ও পা ব্যাথা হয়। পরে প্রাথমিক ভাবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করেন। পরে বালিয়াকান্দি থানার লিখিত অভিযোগ দায়ের করেন।
বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান বলেন, অভিযোগের প্রেক্ষিতে রবিবার রাতে মামলা রেকর্ড করার পর তদন্তকারী কর্মকর্তা এসআই রাজীবুল ইসলাম সঙ্গীয় এএসআই রাজেদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মাগুরা জেলার মোহাম্মদপুরে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

তাকে সোমবার রাজবাড়ী আদালতে প্রেরণ করা হলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।


     এই বিভাগের আরো খবর