ঢাকা, সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে হিরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet কুষ্টিয়া ইবি থানার ওসি আননূর যায়েদের হস্তক্ষেপে আব্দালপুর ইউনিয়নের শাহাপুর গ্রামের সামাজিক কোন্দলের মিমাংস Headline Bullet বালিয়াকান্দিতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগীতার উদ্বোধন Headline Bullet বরগুনার তালতলী প্রেসক্লাবে আওয়ামী লীগ নেতা শিহাবের মতবিনিময় সভা Headline Bullet রাজবাড়ীতে ২ দিনব্যাপী বাংলা উৎসব শুরু Headline Bullet রাজবাড়ীতে বাংলা উৎসব উপলক্ষে সংবাদ সম্মেলন Headline Bullet রাজবাড়ীতে ধানখেতে পড়েছিল শতবর্ষী বৃদ্ধার লাশ Headline Bullet বালিয়াকান্দিতে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র পরিচিতি সভা Headline Bullet রাজবাড়ীতে বিধবাকে ধর্ষন চেষ্টার অভিযোগে মোহাম্মদপুর থেকে একজন গ্রেপ্তার Headline Bullet গোয়ালন্দে ১৬ শত অসহায় নারীদের মধ্যে কম্বল বিতরণ

রাজবাড়ীতে ধানখেতে পড়েছিল শতবর্ষী বৃদ্ধার লাশ

রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের পারসাদিপুর গ্রামে একটি ধানখেত থেকে কুটিজান বেগম (৯৩) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
(১৮ জানুয়ারি) বুধবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

কুটিজান বেগম রাজবাড়ী জেলা সদরের মূলঘর ইউনিয়নের পারসাদিপুর গ্রামের মৃত সৈয়দ আলীর স্ত্রী।

কুটিজানের মেয়ে রাবিয়া বেগম জানান, মঙ্গলবার বিকেল ৩ টার দিকে তার মা বাড়ি থেকে হাটতে বের হন। এরপর আর তিনি বাড়ীতে আসেন নাই। বুধবার সকাল ১০ টার দিকে বাড়ীর পাশে ইরি ধান রোপন করা মাঠে তার মায়ের লাশ পাওয়া যায়।

শহিদ ওহাবপুর ইউনিয়নের ইউপি সদস্য আব্বাস আলী মিয়া জানান, কুটিজান বেগম গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বের হয়। এরপর বুধবার দুপুরে একটি ধানক্ষেতে তার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

রাজবাড়ী সদর থানা সুত্রে জানাযায়, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসাপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার তদন্তে পুলিশ কাজ করছে। এ ব্যাপারে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন।


     এই বিভাগের আরো খবর