ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার Headline Bullet সাংবাদিকদের ধাক্কা দিয়ে ফেলে দিলেন ইউপি চেয়ারম্যান Headline Bullet রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ নারী মাদক কারবারি আটক Headline Bullet দৌলতদিয়া সুবিধাবঞ্চিত ১৫শ নারীদের মাঝে উওরন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ Headline Bullet মানুষের জান মালের নিরাপত্তায় পুলিশ সব সময় জনগনের পাশে আছে —————– পুলিশ সুপার কামাল হোসেন Headline Bullet রেলের টিকিট নিয়ে যাত্রীদের অভিযোগ ও ভোগান্তি নেই: রেলমন্ত্রী Headline Bullet কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ ও সংবর্ধনা অনুষ্ঠান Headline Bullet ইবি থানায় গরু চোর চক্রের ৬ সদস্য আটক

রাজবাড়ীতে ধানখেতে পড়েছিল শতবর্ষী বৃদ্ধার লাশ

রাজবাড়ী প্রতিনিধিঃ

রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের পারসাদিপুর গ্রামে একটি ধানখেত থেকে কুটিজান বেগম (৯৩) নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
(১৮ জানুয়ারি) বুধবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

কুটিজান বেগম রাজবাড়ী জেলা সদরের মূলঘর ইউনিয়নের পারসাদিপুর গ্রামের মৃত সৈয়দ আলীর স্ত্রী।

কুটিজানের মেয়ে রাবিয়া বেগম জানান, মঙ্গলবার বিকেল ৩ টার দিকে তার মা বাড়ি থেকে হাটতে বের হন। এরপর আর তিনি বাড়ীতে আসেন নাই। বুধবার সকাল ১০ টার দিকে বাড়ীর পাশে ইরি ধান রোপন করা মাঠে তার মায়ের লাশ পাওয়া যায়।

শহিদ ওহাবপুর ইউনিয়নের ইউপি সদস্য আব্বাস আলী মিয়া জানান, কুটিজান বেগম গত মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বের হয়। এরপর বুধবার দুপুরে একটি ধানক্ষেতে তার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

রাজবাড়ী সদর থানা সুত্রে জানাযায়, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসাপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনার তদন্তে পুলিশ কাজ করছে। এ ব্যাপারে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন।


     এই বিভাগের আরো খবর