ঢাকা, সোমবার, ২৯ নভেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বাংলাদেশে প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের ইউপি চেয়ারম্যান পদে বিজয়ী হলেন কালীগঞ্জের নজরুল ইসলাম (ঋতু) Headline Bullet কুষ্টিয়ার কুমারখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু: Headline Bullet শান্তিপূর্ণ পরিবেশে চলছে রাজবাড়ীর ১৪ইউপি নির্বাচনের ভোটগ্রহণ Headline Bullet উস্কানিমূলক বক্তব্য প্রদানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদকে কারণ দর্শানো নোটিশ Headline Bullet দৌলতপুরে ইউপি নির্বাচন উপলক্ষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ব্রিফিং Headline Bullet রামকৃষ্ণপুর বাসীর উদ্দেশ্য নৌকার মাঝি মোঃসিরাজ মন্ডলের ভালোবাসার বহিঃপ্রকাশঃ Headline Bullet নেপালের আইকনিক এ্যাওয়ার্ড অর্জন করলেন ডাঃ আমিনুল হক রতন Headline Bullet ইবি শিক্ষার্থীকে হল থেকে বের করে দেওয়ার হুমকির অভিযোগঃ Headline Bullet নির্বাচনে কোন কারচুপির সুযোগ নেই, কেউ গুজবে কান দিবেন না-বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান: Headline Bullet রাজবাড়ী‌র পা‌নি উন্নয়ন বো‌র্ডের প্রকৌশলী বরখাস্ত

রাজবাড়ী‌র পা‌নি উন্নয়ন বো‌র্ডের প্রকৌশলী বরখাস্ত

রাজবাড়ী‌ প্রতিনিধি

রাজবাড়ী‌র পা‌নি উন্নয়ন বো‌র্ডের প্রকৌশলী বরখাস্ত।
রাজবাড়ীর পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী মোঃ রনি’র সঙ্গে অসদাচরণ ও চাকুরী শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পানি উন্নয়ন বোর্ড রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।

(২৪ নভেম্বর) বুধবার রাত সাড়ে ৭টার দিকে রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী অারিফুর রহমান অঙ্কুর এ তথ্য নিশ্চিত করেন।

এছাড়া বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের প্যাডে উপ-সচিব (প্রশাসন) সৈয়দ মাহবুবুল হক স্বাক্ষরিত পত্রে রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের সাময়িক বরখাস্তের বিষয়টি জানাযায়।

জানাগেছে, গতকাল (২৩ নভেম্বর) দুপুরে রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে এ ঘটনা ঘটে। এবং (২৪ নভেম্বর) বুধবার ওই উপ সহকারী প্রকৌশলী রনি বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক বরাবর লিখিত অভিযোগ করেন।

তিনি কালুখালী উপজেলার মৃগী পওর শাখার দ্বায়িত্বরত কর্মকর্তা।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইনে নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ কর্তৃক উপ-সহকারী প্রকৌশলী রনির সঙ্গে অসদাচরণের একটি সিসি টিভি ভিডিও ভাইরাল হয়েছে।

সেখানে দেখা যাচ্ছে নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদ তার অফিস কক্ষে বসে আশরাফ নামের এক সহকর্মীর সঙ্গে কথা বলছে। কিছু সময় পর উপ-সহকারী প্রকৌশলী মোঃ রনি তার রুমে প্রবেশ করে। সে সময় অফিশিয়াল কাগজপত্রাদি ফরিদপুর অফিসে নিয়ে যাওয়া নিয়ে কথা হয়। সে সময় মোটরসাইকেল নিয়ে ফরিদপুর যাওয়ার জন্য লিখিত চান রনি। এতেই রেগে গিয়ে আব্দুল আহাদ তু্ই তোকারি করে তার চেয়ার থেকে উঠে গিয়ে রনিকে তার গলা ধাক্কা দিয়ে চেয়ার থেকে ফেলে দেন। এবং গলা চেপে ধরে বলে তোকে জবাই করে ফেলবো। এবং হুমকি দেন। পড়ে রনি তার কক্ষ থেকে বের হয়ে যান।

এ বিষয় জানতে রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল আহাদের মুঠো ফোনে একাধিক বার ফোন দেয়া হলে তিনি রিসিভ করেননি।


     এই বিভাগের আরো খবর