ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বালিয়াকান্দিতে রেড ক্রিসেন্ট সোসাইটির নামে প্রতারনার চেষ্টা Headline Bullet বালিয়াকান্দিতে বিট পুলিশিং বিষয়ক আলোচনা সভা Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দুই উপজেলার যোগাযোগ সড়কে হেলে পড়েছে ত্রাণের ব্রীজ Headline Bullet HWPL এর ৭তম বিশ্ব শান্তি সম্মেলন অনলাইনে অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়া সদর উপজেলার মনহরদিয়া ইউনিয়ন কৃষক লীগের কমিটি গঠনঃ Headline Bullet ভিন্ন দল থেকে আসা অতিথি পাখিদের আওয়ামী লীগের দরকার নেই … ডা. হাছান মাহমুদ এমপিঃ Headline Bullet রাজবাড়ীর পাংশায় অষ্টম শ্রেণির মাদ্রাসাছাত্র নিখোঁজঃ Headline Bullet পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু Headline Bullet বাঁশের ভেলায় চরে আটরশি দরবার শরীফে ছুটছেন ভক্তরাঃ Headline Bullet রাজবাড়ীর পদ্মার ১৮ কেজির কাতলা বিক্রি হলো ২৫ হাজার টাকায়।

রাজবাড়ীর পাংশা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় গ্রেপ্তার ৮ রাজবাড়ী প্রতিনিধি ঃ

থানাপুলিশের অভিযানে বিভিন্ন মামলায় গ্রেপ্তার ৮ জন

রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে এনজিও কর্মীসহ ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পাংশা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে।
গত ২৮ ও ২৯ জুলাই পাংশা মডেল থানার উপপরিদর্শক (এসআই) জুয়েল রানা ও মো. মাহাবুবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ পৃথক অভিযান পরিচালনা করে আসামিদেরকে গ্রেপ্তার করা হয়।

নারী ও শিশু নির্যাতন মামলায় রাজবাড়ী সদর থানার দাদপুর গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে মো. আতিয়ার রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আশা নামের একটি এনজিওতে পাংশা উপজেলার বাগদুলী ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। অপর আসামিদের মারামারি মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

তারা হলেন- পাংশা উপজেলার কুঠিমালিয়াট গ্রামের মো. মকবুল মণ্ডলের ছেলে আলাল মন্ডল (৩৬), বালাই মল্লিকের ছেলে শিমুল মল্লিক (৩২) ও ফারুক মল্লিক (৩৬), মৃত মজিদ মণ্ডলের ছেলে গলাকাটা শাহিন (৩০), হারেজ মল্লিকের ছেলে লিটন মল্লিক (৩৪), সবেদ শেখের ছেলে আতিয়ার শেখ (৩৭) এবং নাসির শেখের ছেলে আমজাদ শেখ (৩৩)।

বৃহস্পতিবার ওই আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান।

তিনি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সোচ্চার পাংশা থানা পুলিশ। আসামি যেই হোক না কেন কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।


     এই বিভাগের আরো খবর