ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet ছাত্র রাজনীতির গর্বিত অহংকার নিয়াজ মোরশেদঃ Headline Bullet চেতনায় অগাস্ট মাস…এ্যাডভোকেট নাহিদ সুলতানা যূথী, সভাপতি রুলা ও সাবেক ট্রেজারার সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশনঃ Headline Bullet গাইবান্ধায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিযুক্ত হচ্ছেন সাদেকুর রহমানঃ Headline Bullet সততা ও নিষ্ঠা আন্তরিকতার সাথে চেয়ারম্যানদের দায়িত্ব পালন করতে পালন করতে হবে ————এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপিঃ Headline Bullet গোবিন্দগঞ্জ কৃষলীগের উদ্যোগে বৃক্ষরোপনের উদ্বোধনে-এ্যাড.স্মৃতি এমপিঃ Headline Bullet মুজিবনগরে যুবলীগের বৃক্ষরোপন কর্মসৃচির উদ্বোধনঃ Headline Bullet ১৫ই আগস্ট পালন উপলক্ষে মেহেরপুর প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিতঃ Headline Bullet জনপ্রশাসন প্রতিমন্ত্রীর নির্দেশনায় মাস্ক বিতরণঃ Headline Bullet বরগুনায় এমপির বিরুদ্ধে মহিলা লীগ নেত্রীর সংবাদ সম্মেলনঃ Headline Bullet মেহেরপুর পুলিশ সুপার সার্কেলের অন্যত্র বদলি হওয়ায় বিদায় সংবর্ধনাঃ

রাজধানীর মুগদায় ছিনতাইকারীর হাতে গৃহবধূর মৃত্যু

রাজধানীর মুগদা এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে তারিনা বেগম (৩৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। ছিনতাইকারীরা ব্যাগ টান দেওয়ায় তিনি রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আজ শনিবার ভোরের দিকে এ ঘটনা ঘটে। ট্রেন ধরার জন্য তাঁরা ভোরে কমলাপুরে যাচ্ছিলেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত তরিনা বেগম সিলেটের কোতোয়ালি থানার মোল্লাপাড়ার শশীতলা এলাকার বাসিন্দা। তার স্বামীর নাম গোলাম কিবরিয়া।

তারিনার স্বামী গণমাধ্যমকে জানান, রাজারবাগ থেকে কমলাপুর রেলস্টেশনে যাচ্ছিলেন তারা। পথে মুগদার ইউনিক বাস কাউন্টারের সামনে আসলে ছিনতাইকারী তার ব্যাগ ধরে টান দেয়। এতে রিক্সা থেকে পড়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে ৬ টা ৪০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত তারিনার লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।


     এই বিভাগের আরো খবর