ঢাকা, বুধবার, ৩ জুন, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বক্তৃতায় মাহাফুজ মামুন Headline Bullet দেশে প্রথম রেমদেসিভির উৎপাদন করেছে বেক্সিমকো Headline Bullet আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন তানভীর নবেল Headline Bullet আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে ২১ নং ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন মাহাফুজ মামুন Headline Bullet রাজধানীর মুগদায় ছিনতাইকারীর হাতে গৃহবধূর মৃত্যু Headline Bullet দিল্লিতে মুসলমানদের ওপর হামলার প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ সমাবেশ Headline Bullet করোনায় ৪০ হাজার মৃত্যু ও গণকবরের প্রস্তুতি নিচ্ছে লন্ডন Headline Bullet কন্যা সন্তান,ভাগ্যবান লোকদের আল্লাহ নেয়ামত হিসাবে উপহার দেন ! Headline Bullet দাদা হত্যা মামলায় নাতি কারাগারে Headline Bullet চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীর মুগদায় ছিনতাইকারীর হাতে গৃহবধূর মৃত্যু

রাজধানীর মুগদা এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে তারিনা বেগম (৩৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। ছিনতাইকারীরা ব্যাগ টান দেওয়ায় তিনি রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আজ শনিবার ভোরের দিকে এ ঘটনা ঘটে। ট্রেন ধরার জন্য তাঁরা ভোরে কমলাপুরে যাচ্ছিলেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত তরিনা বেগম সিলেটের কোতোয়ালি থানার মোল্লাপাড়ার শশীতলা এলাকার বাসিন্দা। তার স্বামীর নাম গোলাম কিবরিয়া।

তারিনার স্বামী গণমাধ্যমকে জানান, রাজারবাগ থেকে কমলাপুর রেলস্টেশনে যাচ্ছিলেন তারা। পথে মুগদার ইউনিক বাস কাউন্টারের সামনে আসলে ছিনতাইকারী তার ব্যাগ ধরে টান দেয়। এতে রিক্সা থেকে পড়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে ৬ টা ৪০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত তারিনার লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।


     এই বিভাগের আরো খবর