ঢাকা, শুক্রবার, ৩০ জুলাই, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীতে দফায় দফায় পদ্মার ভাঙনঃ Headline Bullet রাজবাড়ী ডিবি পুলিশের অভিযানে বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ২: Headline Bullet বরগুনায় করোনার টিকা সংরক্ষণের ২ ফ্রিজে অগ্নিকাণ্ড: Headline Bullet হেলেনার বাসায় মিলল ম’দ-ওয়া’কিট’কি-ক্যাসি’নো সর’ঞ্জাম-হরি’ণের চাম’ড়া: Headline Bullet নামাজে সিজদারত’ অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন সুজন: Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তারঃ Headline Bullet ৭ নং কাউন্সিলর এইচ এম তানভীর নবেল এর বিবৃতিঃ Headline Bullet কুষ্টিয়ার খোকসায় কয়েক মিনিটের ব্যবধানে ২য় ডোজ টিকা নি‌লেন বাশারুজ্জামান! Headline Bullet রাজবাড়ীর পাংশা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় গ্রেপ্তার ৮ রাজবাড়ী প্রতিনিধি ঃ Headline Bullet রাজবাড়ী জেলায় কোভিড ১৯ প্রতিরোধে সার্বিক বিধিনিষেধ বাস্তবায়নে মোবাইল কোর্টে জরিমানা আদায়ঃ

রাজধানীর মুগদায় ছিনতাইকারীর হাতে গৃহবধূর মৃত্যু

রাজধানীর মুগদা এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে তারিনা বেগম (৩৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। ছিনতাইকারীরা ব্যাগ টান দেওয়ায় তিনি রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আজ শনিবার ভোরের দিকে এ ঘটনা ঘটে। ট্রেন ধরার জন্য তাঁরা ভোরে কমলাপুরে যাচ্ছিলেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত তরিনা বেগম সিলেটের কোতোয়ালি থানার মোল্লাপাড়ার শশীতলা এলাকার বাসিন্দা। তার স্বামীর নাম গোলাম কিবরিয়া।

তারিনার স্বামী গণমাধ্যমকে জানান, রাজারবাগ থেকে কমলাপুর রেলস্টেশনে যাচ্ছিলেন তারা। পথে মুগদার ইউনিক বাস কাউন্টারের সামনে আসলে ছিনতাইকারী তার ব্যাগ ধরে টান দেয়। এতে রিক্সা থেকে পড়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে ৬ টা ৪০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত তারিনার লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।


     এই বিভাগের আরো খবর