ঢাকা, মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet কুষ্টিয়ায় নব-নির্বাচিত কাউন্সিলর এইচ এম তানভীর নবেল কে মাহাবুব উল আলম হানিফ এমপির শুভেচ্ছা Headline Bullet কুষ্টিয়ায় নব-নির্বাচিত কাউন্সিলর কিশোর কুমার জগৎ কে হানিফ এমপির শুভেচ্ছা Headline Bullet রাজবাড়ী জেলা থেকে বিভিন্ন সময়ে হারানো মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দিল জেলা পুলিশ Headline Bullet পদ্মায় ধরা পড়লো ২০ কেজি ওজনের বাগাড় মাছ Headline Bullet বহলবাড়ীয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতাশী মো: ফেরদৌস ওহায়েদ খান রাসেল এর পক্ষে মতবিনিময় ও উঠান বৈঠক অনুষ্ঠিত Headline Bullet সড়ক দুর্ঘটনায় মেহেরপুরে স্বামী-স্ত্রী নিহত Headline Bullet ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে চলছে ভর্তি মেলা Headline Bullet আসন্ন ওসমানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান আনিসুর রহমান লিটন মোল্লা। Headline Bullet পলাশবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব সাকোয়াতজ্জামান প্রধান বাবু চেয়ারম্যান ম্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত Headline Bullet রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে জেলিমিশ্রিত চিংড়ি ও জাটকা জব্দ

রাজধানীর মুগদায় ছিনতাইকারীর হাতে গৃহবধূর মৃত্যু

রাজধানীর মুগদা এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে তারিনা বেগম (৩৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। ছিনতাইকারীরা ব্যাগ টান দেওয়ায় তিনি রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আজ শনিবার ভোরের দিকে এ ঘটনা ঘটে। ট্রেন ধরার জন্য তাঁরা ভোরে কমলাপুরে যাচ্ছিলেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত তরিনা বেগম সিলেটের কোতোয়ালি থানার মোল্লাপাড়ার শশীতলা এলাকার বাসিন্দা। তার স্বামীর নাম গোলাম কিবরিয়া।

তারিনার স্বামী গণমাধ্যমকে জানান, রাজারবাগ থেকে কমলাপুর রেলস্টেশনে যাচ্ছিলেন তারা। পথে মুগদার ইউনিক বাস কাউন্টারের সামনে আসলে ছিনতাইকারী তার ব্যাগ ধরে টান দেয়। এতে রিক্সা থেকে পড়ে তিনি গুরুতর আহত হন। পরে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে ৬ টা ৪০ মিনিটে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত তারিনার লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।


     এই বিভাগের আরো খবর