ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet নেত্রকোনা জেলা প্রশাসক কর্তৃক সরকারি শিশু পরিবার পরিদর্শন Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে জমি নিয়ে বিরোধে মারপিটে মহিলাসহ ৩জন আহত: Headline Bullet কুষ্টিয়ার হিরা জামে মসজিদের অজুখানা ও প্রসাবখানার বেহাল অবস্থা Headline Bullet বাংলাদেশ-ভারতের সেই কৃত্রিম দেয়াল আর নেই-ওবায়দুল কাদের Headline Bullet বাজারে হঠাৎ ধানের সরবরাহ কমে যাওয়ায় দাম বেড়েছে চালের Headline Bullet কুষ্টিয়ায় আরও এক জমি জালিয়াতের হোতা হাজি মফিজুল ইসলাম Headline Bullet কুষ্টিয়ায় প্রকাশ্য দিবালোকে মালিকানা জমির মার্কেট ভেঙ্গে দখল.৫ কর্মকর্তার বিরুদ্ধে ৫ কোটি টাকার ক্ষতিপূরণ Headline Bullet পচা পেঁয়াজের ট্রাক ফিরিয়ে নিল ভারত Headline Bullet সরকারি রাস্তা দখল করে দোকান নির্মাণ করছে ইউপি চেয়ারম্যানের ভাই Headline Bullet কুমারখালীতে ইয়াবা ট্যাবলেটসহ দম্পতি গ্রেফতার

মেহেরপুর যুবলীগের উদ্যোগে ছাত্র সমাজের মাঝে খেলার সামগ্রী জার্সি প্রদান।

মেহেরপুর প্রতিনিধি। মেহেরপুর জেলা যুবলীগের উদ্যোগে সদর উপজেলা কামদেবপুর ছাত্র উন্নয়ন সংঘকে খেলাধুলার সামগ্রী জার্সি প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাতে পৌর মেয়রের কার্যালয়ে এসকল জার্সি খেলোয়াড়দের হাতে তুলে দেয়া হয়। জেলা যুবলীগের আহ্বায়ক ও মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন কামদেবপুর ছাত্রসমাজের হাতে জার্সি তুলে দেন।
এ সময় জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন বলেন, মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে খেলাধুলার বিকল্প নাই। নিয়মিত খেলাধুলা করলে কোনো ছেলেরাই মাদকে দিকে ধাবিত হতে পারেনা। স্বাস্থ্যসচেতন ও মাদক থেকে দূরে থাকা এবং শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলার অভ্যাস গড় তুলতে হবে। কেন্দ্রীয় যুবলীগের নির্দেশনা অনুযায়ী যুব সমাজকে রক্ষা করতে মেহেরপুর জেলা যুবলীগ সর্বাত্মক চেষ্টা করে যাবে কেউ যেন মাদকাসক্তির না হয়। তাই প্রত্যেকটি অভিভাবকের খোঁজ রাখা দরকার তাদের ছেলে মেয়েরা কোথায় যাচ্ছে কি করছে।
এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা হাসানুজ্জামান হিরন, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আমানুর রহমান সোহেল, সাইদুর রহমান উজ্জল, রোকনুজ্জামান মতি, শেখ সরাফত, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ সহ যুবলীগের নেতাকর্মীরা।


     এই বিভাগের আরো খবর