ঢাকা, রবিবার, ২২ মে, ২০২২ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীতে পৃথক পৃথক সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষকসহ ২জনের মৃত্যু Headline Bullet ঢাকা টেস্টে খেলা হচ্ছে না নাঈম হাসানের Headline Bullet জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের নির্বাচনে মটর সাইকেল প্রতিকে আজগর আলী বিজয় এখন সময়ের অপেক্ষা মাত্র Headline Bullet আলজাজিরার সাংবাদিককে হত্যা, এফবিআইয়ের তদন্ত চান মার্কিন নেতারা Headline Bullet নামাজ শেষে বাজারে যাচ্ছিলেন টিপু, কুপিয়ে দিল প্রতিপক্ষ Headline Bullet খালেদাকে টুস করে ফেলে দেওয়া মানে মৃত্যু কামনা নয় : সেতুমন্ত্রী Headline Bullet গাফফার চৌধুরীর মরদেহ দেশে আসতে পারে বৃহস্পতিবার Headline Bullet ওবায়দুল কাদের ক্ষমতাহীন তার কথার গুরুত্ব নেই : ফখরুল Headline Bullet ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু Headline Bullet খালেদা জিয়াকে নিয়ে এমন মন্তব্য হত্যার হুমকির শামিল : ফখরুল

মেহেরপুর বিসিকে ৩ উদ্যোক্তা লাঞ্চিত করার অভিযোগ উঠেছে:


মেহেরপুর প্রতিনিধি ।মেহেরপুর বিসিক শিল্প নগরিতে করোনা প্যাকেজের লোনের আবদেনের বিষয়ে খোঁজ খবর নিতে গিয়ে ৩ জন শিল্প উদ্যোক্তা লাঞ্চিত হওয়ার অভিযোগ উঠেছে বিসিকের উপ ব্যবস্থাপক মো: আশানুজ্জামান বিরুদ্ধে।। এসময় কর্মকর্তার ফোনে আসা মেহেরপুর তাঁতী লীগের সহ সভাপতি মালেকুল ইসলাম টিটোন নেতৃত্বে একটি বহিরাগত সন্ত্রাসী বাহিনী বিসিক এলাকায় ঢুকে উদ্যোক্তা লাঞ্জিত করেন। এসময় এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান জনিকে লাঞ্চিত করেন তিনি।
লাঞ্চিত উদ্যোক্তারা হলেন, মেহেরপুর স্কায়ার ইঞ্জিনিয়ারিং ওয়াক সপেরর পরিচালক আবুল কালাম আজাদ, ভাই ভাই স্টিল গ্যালারির মোঃ ফিরোজ। সোমবার দুপুর ১২ টার দিকে বিসিক শিল্প নাগরিতে এ ঘটনা ঘটে।
শিল্প উদ্যোক্তা স্কায়ার ইঞ্জিনিয়ারিং ওয়াক সপেরর পরিচালক আবুল কালাম আজাদ বলেন, করোনা কালিন সময়ের সরকারের শিল্প উদ্যোক্তাদের বিসিকের মাধ্যমে বিশেষ ঋন দেওয়া চালু রয়েছে। সেই ঋনের আবেদনের বিষয়ে আমি সহ ৪ জন উদ্যোক্তা খোঁজ নিতে গেলে আমাদের এখানকার কর্মকর্তারা প্রথমে ঘাড় ধরে বের করে দেয়। পরে আমরা এর প্রতিবাদ করলে তঁতী লীগেরর নেতা মালেকুল ইসলাম টিটোন সহ কয়েক জন আমাদের এসে হুমকী ধামকি দেন।
তাঁতী লীগের সহ সভাপতি মালেকুল ইসলাম টিটোন বলেন, এটা একটি সরকারী পতিষ্ঠান। এ প্রতিষ্ঠান কে ঢুকবে না ঢুকবে আমি দেখবো। আর সরকারি প্রতিষ্ঠানে সাংবাদিকরা ঢুকলে তাদেরও দেখে নেওয়া হবে।
তাঁতী লীগের সভাপতি নুর ইসলাম সুবাদ মুঠোফোনে বলেন, বিসিকে সে কেন যাবে? এভাবে তাঁতী লীগের পরিচয় দিয়ে যেখানে সেখানে হুমকী ধামকি দেবে এটা ঠিক না। বিষয়টা আমরা দেখছি। তবে এটা নিয়ে নিউজ করেন না।
মেহেরপুর বিসিকের উপ ব্যবস্থাপক মো: আশানুজ্জামান বলেন, কাকে ঋন দেবো আর না দেবো সেটা আমাদের বিষয়। এ বিষয়ে আমরা জবাব দিতে বাধ্য নয়। তা ছাড়া মেহেরপুর জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক লিখন আমার আত্মীয়। তিনি আরো বলেন, আবুল কালাম আমাদের হুমকী ধামকি দিলে তাকে আমাদের কর্মচারিরা ঘাড় ধরে বের করে দেন। আর টিটোন আমাদের কর্মকর্তা আসাদুলের আত্মীয়। তার ডাকে সে এসেছে।
বিসিক শিল্প নগরির খুলনার আঞ্চলিক পরিচালক তাহেরা নাসরিন বলেন, লোন দেবার কিছুু নিয়ম আছে। এই নিয়মে যারা পরবে তারা লোন পাবেন। তবে বহিরাগত সন্ত্রাসী কে ডেকে যদি কাউকে হেস্ত নেস্ত করা হয় তাহলে বিষয়টি উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


     এই বিভাগের আরো খবর