ঢাকা, মঙ্গলবার, ২ মার্চ, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বীমা দিবস পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানীর ডিপিএসের মেয়াদ শেষ হলেও প্রিমিয়াম ফেরত পাচ্ছে না গ্রাহকঃ Headline Bullet নিহত পুলিশ সদস্যদের স্মরণে ১ লা মার্চ রাজবাড়ীতে পুলিশ মেমোরিয়াল ডে অনুষ্ঠিতঃ Headline Bullet বালিয়াকান্দিতে গলায় ফাঁস নিয়ে স্কুল ছাত্রীর আত্নহত্যাঃ Headline Bullet কুষ্টিয়ায় হাইওয়ে থানা পুলিশের সফল অভিযান: বিদেশী পিস্তল, গুলি সহ আটক -১ঃ Headline Bullet বঙ্গবন্ধুর সমাধিতে কুষ্টিয়া জেলার পুলিশ সুপার জনাব মোঃ খাইরুল আলম এর শ্রদ্ধা নিবেদনঃ Headline Bullet রাজবাড়ীতে মাদক বিরোধী অ‌ভিয‌ানে ১৪ শত পিছ ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ী‌কে আটক ক‌রে‌ছে ডি‌বি পু‌লিশ: Headline Bullet রাজবাড়ী‌তে বেসরকা‌রি শিক্ষা প্র‌তিষ্ঠা‌নের তৃতীয় শ্রেণীর কর্মচারীর ত্রি- বা‌র্ষিক স‌ম্নেলন অনু‌ষ্টিত: Headline Bullet ভারতীয় পেয়াজের বীজে চাষীর মাথায় হাত \ বীজ তৈরীর উদ্যোগ নিয়েছে মেহেরপুরের চাষীরা: Headline Bullet শৈলকুপা উপজেলা পরিষদের উপনির্বাচনে বিএনপি’র প্রার্থীর ভোট বর্জনঃ Headline Bullet বালিয়াকান্দিতে অন্ধ বাউলের বাড়ীতে ২৩তম বার্ষিক গানের আসরঃ

মুন্সিগঞ্জে চুরির মামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

মুন্সিগঞ্জে চুরির মামলায় গ্রেফতার হয়েছেন গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেল (৩১)। বুধবার (১৯ আগস্ট) গজারিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

আশুলিয়া থানার এসআই মোঃ আসওয়াদ জানান, আশুলিয়া থানার জামগড়া এলাকার অবস্থিত এনআর গার্মেন্টস কোম্পানির শিপমেন্টের মালামাল একটি কাভার্ড ভ্যানে করে চট্টগ্রাম বন্দরে নেওয়ার পথে গত ১৪ আগস্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশ থেকে চুরি হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর সংশ্লিষ্টতার অভিযোগে কাভার্ড ভ্যানের চালক ও হেল্পারকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার গজারিয়া থেকে গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেলকে আটক আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দীপু জানান, প্রাথমিক তদন্তে আসামিদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে এবং আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের অপরাধের কথা স্বীকার করেছেন।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন বলেন, মামলাটি আশুলিয়া থানার। আমরা শুধু তাদেরকে সহযোগিতা করেছি, তদন্তে আহমেদ রুবেলের সংশ্লিষ্টতা প্রাথমিকভাবে প্রমাণিত হলে তাকে গ্রেফতার করা হয়।


     এই বিভাগের আরো খবর