ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ২: Headline Bullet বরগুনার তালতলী উপজেলার ছাতন পাড়া বৌদ্ধ বিহারে কঠিন চিবর দান এবং শ্রমন ভিক্ষু অভিষেক দানোষ্ঠান সম্পন্ন: Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে ডিবি’র অভিযানে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি জিল্লু গ্রেফতার Headline Bullet মেহেরপুরে স্বাস্থ্য কর্মীদের বেতন বৈষম্য নিরসন দাবিতে কর্মবিরতি পালন: Headline Bullet মেহেরপুরে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে বিনামূল্যে টিউবওয়েল বিতরন: Headline Bullet রাজবাড়ীর পাংশা থানা পুলিশের অভিযানে ৫ বছরের সাজাপ্রাপ্ত পালাতক আাসামী গ্রেফতার: Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে সরকারী কাজে বাধা দেওয়ার অভিযোগে রাজমিস্ত্রিকে ৭ দিনের কারাদন্ড: Headline Bullet রাজবাড়ীর খানখানাপুরে স্কুল ছাত্রীকে উদ্ধার করতে গিয়ে অটো চালক হত্যা ॥ আহত ২ ॥ আটক-৫ Headline Bullet চুয়াডাঙ্গা কার্পাসডাঙ্গায় কারখানায় মেয়াদউত্তীর্ণ গ্লুকোজ বিনষ্ট ও জরিমানা আদায়: Headline Bullet মেহেরপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচীর উদ্বোধন:

মুন্সিগঞ্জে চুরির মামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

মুন্সিগঞ্জে চুরির মামলায় গ্রেফতার হয়েছেন গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেল (৩১)। বুধবার (১৯ আগস্ট) গজারিয়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

আশুলিয়া থানার এসআই মোঃ আসওয়াদ জানান, আশুলিয়া থানার জামগড়া এলাকার অবস্থিত এনআর গার্মেন্টস কোম্পানির শিপমেন্টের মালামাল একটি কাভার্ড ভ্যানে করে চট্টগ্রাম বন্দরে নেওয়ার পথে গত ১৪ আগস্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশ থেকে চুরি হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর সংশ্লিষ্টতার অভিযোগে কাভার্ড ভ্যানের চালক ও হেল্পারকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার গজারিয়া থেকে গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেলকে আটক আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দীপু জানান, প্রাথমিক তদন্তে আসামিদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে এবং আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের অপরাধের কথা স্বীকার করেছেন।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন বলেন, মামলাটি আশুলিয়া থানার। আমরা শুধু তাদেরকে সহযোগিতা করেছি, তদন্তে আহমেদ রুবেলের সংশ্লিষ্টতা প্রাথমিকভাবে প্রমাণিত হলে তাকে গ্রেফতার করা হয়।


     এই বিভাগের আরো খবর