ঢাকা, বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার- রাসেল দিবস পালিত Headline Bullet বালিয়াকান্দিতে ভগ্নিপতির ভ্যান পিছলে সড়কের পাশে পড়ে এক শিশুর মৃত্যু Headline Bullet বালিয়াকান্দি থানায় মসজিদের ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় Headline Bullet কুষ্টিয়ায় ওয়ান বাংলাদেশের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপিত Headline Bullet কুষ্টিয়ায় কৃষকলীগের আয়োজনে শান্তি শোভাযাত্রা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার দৌলতপুরে ঝুলন্ত লাষ উদ্ধারঃ Headline Bullet পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস পালিতঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

ভিন্ন দল থেকে আসা অতিথি পাখিদের আওয়ামী লীগের দরকার নেই … ডা. হাছান মাহমুদ এমপিঃ

ফজলার রহমান গাইবান্ধা থেকে ঃ
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডা. হাছান মাহমুদ এমপি বলেছেন, গত সাড়ে ১৩ বছর ধরে যারা আওয়ামী লীগ করছেন তারা দলের দু:সময় দেখে নাই। দলের দূর সময়ে যারা আওয়ামীলীগের পাশে ছিল নেতৃত্বেও পাশে ছিল তাদেরকেই আগামী দিনের দলের নেতৃত্বে বসানোর হবে। মাদক, চাঁদাবাজি ও সন্ত্রাসী এবং দুর্নীতি-অপকর্মে জড়িত যারা তাদের কোন স্থান নেই আওয়ামীলীগে। আওয়ামীলীগের নাম ভাঙিয়ে বিভিন্ন কর্মকান্ডে জড়িত অতিথি পাখিদের প্রতিহত করতে নেতাকর্মীদের ঐকবদ্ধ থাকার আহবান জানান তিনি।

আজ রবিবার দুপুর ১২টার দিকে গাইবান্ধায় জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগদানের আগে সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। সাংবাদিকদের সঙ্গে কথা বলার পর মন্ত্রী রাধাকৃষ্ণপুরে এসকেএস ইন রিসোর্টে মধ্যহ্নভোজে অংশ নেয়। এরপর সেখানে তিনি জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদান করেন।গাইবান্ধা জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সৈয়দ শামস উল আলম হিরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডা. হাছান মাহমুদ এমপি। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক,বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য এ্যাড.হোসনে আরা লুৎফা ডালিয়া,এ্যাড. সফুরা বেগম রুমি।

এসময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনি এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উত্তরাঞ্চল সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন, পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ সামছুল আল হিরু, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহামুদ হাসান রিপন, সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ।


     এই বিভাগের আরো খবর