ঢাকা, শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার ২: Headline Bullet বরগুনার তালতলী উপজেলার ছাতন পাড়া বৌদ্ধ বিহারে কঠিন চিবর দান এবং শ্রমন ভিক্ষু অভিষেক দানোষ্ঠান সম্পন্ন: Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে ডিবি’র অভিযানে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি জিল্লু গ্রেফতার Headline Bullet মেহেরপুরে স্বাস্থ্য কর্মীদের বেতন বৈষম্য নিরসন দাবিতে কর্মবিরতি পালন: Headline Bullet মেহেরপুরে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে বিনামূল্যে টিউবওয়েল বিতরন: Headline Bullet রাজবাড়ীর পাংশা থানা পুলিশের অভিযানে ৫ বছরের সাজাপ্রাপ্ত পালাতক আাসামী গ্রেফতার: Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে সরকারী কাজে বাধা দেওয়ার অভিযোগে রাজমিস্ত্রিকে ৭ দিনের কারাদন্ড: Headline Bullet রাজবাড়ীর খানখানাপুরে স্কুল ছাত্রীকে উদ্ধার করতে গিয়ে অটো চালক হত্যা ॥ আহত ২ ॥ আটক-৫ Headline Bullet চুয়াডাঙ্গা কার্পাসডাঙ্গায় কারখানায় মেয়াদউত্তীর্ণ গ্লুকোজ বিনষ্ট ও জরিমানা আদায়: Headline Bullet মেহেরপুরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচীর উদ্বোধন:

বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিঃ মৃত্যুদাবী ও এস.বি চেক হস্তান্তর এবং উন্নয়ন সভা ।

মোঃ নাছির আহমেদ, আটপাড়া নেত্রকোনা :

বাংলাদেশে বীমা পলিসি অর্থ মন্ত্রণালয়ের বড় একটা অংশ হিসেবে কাজ করছে। বীমা কোম্পানিগুলো জাতীয় ভাবে স্বীকৃতি পেয়েছে ১ই মার্চ ২০২০ জাতীয় বীমা দিবস হিসেবে পালিত হয়েছে। তার মধ্যে একটি বীমা বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিঃ যার লক্ষ ” ডিজিটাল অর্থনীতি নির্ভর বাংলাদেশ গড়াই বেস্ট লাইফ লক্ষ্য “।
২৪ ইং অক্টোবর শনিবার সকাল ১০টায় নেত্রকোণা জেলায় বেস্ট লাইফ ইন্স্যুরেন্স লিঃ মৃত্যুদাবী ও এস.বি চেক হস্তান্তর এবং উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন বেস্ট লাইফ ইন্স্যুরেন্সে নেত্রকোণা জোন সিনিয়ার ভাইস প্রেসিডেন্ট মোঃ মাসুম হাসান জামাল এবং পরিচালনা করেন আর.সি মোঃ সাইফুল ইসলাম বাচ্চু , ডি.সি মোঃ হাবিবুর রহমান ।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সংরক্ষিত মহিলা আসনের, নেত্রকোণা এমপি হাবিবা রহমান খান শেফালী , আর ও উপস্থিত ছিলেন প্রধান বক্তা অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ খোরশেদ আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মাহমুদুল হক,(ঢাকা) ইভিপি, জামালপুর জোন মোঃ শামীম মিয়া, ডিভি সি ময়মনসিংহ জোন মোঃ শাহীন মিয়া ।

উপস্থিত ছিলেন নেত্রকোণা প্রেসক্লাবে সহ-সভাপতি , মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামসুন্নাহার বিউটি এবং নেত্রকোণা জোনের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

প্রধান অতিথি বলেন, বীমা কোম্পানি গুলোতে কাজ করে বেকারত্ব দূর করা সম্ভব এবং সবাইকে বেস্ট লাইফ ইন্সুরেন্স কোম্পানীতে কাজ করার আহবান জানান । তিনি ও বেস্ট লাইফ ইন্সুইরেন্স কোম্পানীতে একটা বীমা করেছেন এবং বীমা করার করার উৎসাহিত করেন ।

প্রধান বক্তা মোঃ খোরশেদ আলম সবাইকে বীমার আওতায় আনতে হবে এবং বীমার গুরুত্ব কতটুকু তা বুঝিয়ে বলতে হবে আরও বলেন বীমা হল একটা মানুষের ও পরিবারের বিপদের পাশে দাঁড়ায়।

ইনচার্জ মাসুম হাসান জামাল বলেন,”বীমা করবো গড় দেশ উন্নয়নের বাংলাদেশ” এ স্লোগানকে সামনে রেখে এগিয়ে যেতে চাই বেস্ট লাইফ ইন্স্যুরেন্সে নেত্রকোণা জোন। বেস্ট লাইফ ইন্স্যুরেন্সে গ্রাহক বা কর্মী বাড়াতে হবে এবং ৩ দিনে প্রশিক্ষণের মাধ্যমে জানতে হবে এর

আলোচনা শেষে মৃত্যুদাবী চেক নমীনীর হাতে তুলে দেন এবং এসবি চেক ও বীমা বিষয়াদীর উন্নয়ন করার নিয়ে আলোচনা করেন ।


     এই বিভাগের আরো খবর