ঢাকা, বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা Headline Bullet রাজবাড়ী ডিবিপুলিশের অভিযানে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার Headline Bullet শেখ রাসেল মেমোরিয়াল সমাজ কল্যাণ সংস্থার- রাসেল দিবস পালিত Headline Bullet বালিয়াকান্দিতে ভগ্নিপতির ভ্যান পিছলে সড়কের পাশে পড়ে এক শিশুর মৃত্যু Headline Bullet বালিয়াকান্দি থানায় মসজিদের ইমাম ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময় Headline Bullet কুষ্টিয়ায় ওয়ান বাংলাদেশের উদ্যোগে শেখ রাসেল দিবস উদযাপিত Headline Bullet কুষ্টিয়ায় কৃষকলীগের আয়োজনে শান্তি শোভাযাত্রা ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়ার দৌলতপুরে ঝুলন্ত লাষ উদ্ধারঃ Headline Bullet পৌরসভার উদ্যোগে শেখ রাসেল দিবস পালিতঃ Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

বালিয়াকান্দিতে রেড ক্রিসেন্ট সোসাইটির নামে প্রতারনার চেষ্টা

এস,এম রাহাত হোসেন ফারুক, রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারকে ফোনে হতদরিদ্র শিক্ষার্থীদের একটি তালিকা হাতিয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে প্রতারক চক্র।

বালিয়াকান্দি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার বলেন, আমার মুঠোফোনে ০১৭২৪-৮৬৩৩৮০ নম্বর থেকে শনিবার সকাল ১১টার দিকে ফোন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী অফিসের পরিচয় দিয়ে প্রত্যেকটি স্কুলের ৫জন করে হতদরিদ্র শিক্ষার্থীদের নামের তালিকা তাকে প্রদানের জন্য অনুরোধ করেন। বিষয়টি টের পেয়ে জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারীর সাথে যোগাযোগ করলে বিষয়টি ভুয়া প্রমানিত হয়।

ফোন আসা উক্ত নম্বরে একাধিকবার ফোন করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, রাজবাড়ী শাখার সাধারণ সম্পাদক শামীমা আক্তার মুনমুন রবিবার দুপুরে বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী জেলার যে কোন কর্মকান্ড প্রথমে জেলা প্রশাসক এবং যে দপ্তরের কাজ সেই দপ্তরের জেলা প্রধানের সাথে আলোচনা করে আমাদের নিজস্ব ফেসবুক আইডিতে প্রচার করাসহ সংশ্লিষ্ট দপ্তরকে চিঠির মাধ্যমে অবগত করে কাজ করি। আর দরিদ্র শিক্ষার্থীদের কোন তালিকা আমরা চাইনি। হয়তো কোন প্রতারক চক্র মোবাইল ফোনের মাধ্যমে রেড ক্রিসেন্ট ইউনিটের সুনাম ক্ষুন্ন করতে এ ধরণের কাজ করেছে।


     এই বিভাগের আরো খবর