ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বালিয়াকান্দিতে রেড ক্রিসেন্ট সোসাইটির নামে প্রতারনার চেষ্টা Headline Bullet বালিয়াকান্দিতে বিট পুলিশিং বিষয়ক আলোচনা সভা Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দুই উপজেলার যোগাযোগ সড়কে হেলে পড়েছে ত্রাণের ব্রীজ Headline Bullet HWPL এর ৭তম বিশ্ব শান্তি সম্মেলন অনলাইনে অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়া সদর উপজেলার মনহরদিয়া ইউনিয়ন কৃষক লীগের কমিটি গঠনঃ Headline Bullet ভিন্ন দল থেকে আসা অতিথি পাখিদের আওয়ামী লীগের দরকার নেই … ডা. হাছান মাহমুদ এমপিঃ Headline Bullet রাজবাড়ীর পাংশায় অষ্টম শ্রেণির মাদ্রাসাছাত্র নিখোঁজঃ Headline Bullet পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু Headline Bullet বাঁশের ভেলায় চরে আটরশি দরবার শরীফে ছুটছেন ভক্তরাঃ Headline Bullet রাজবাড়ীর পদ্মার ১৮ কেজির কাতলা বিক্রি হলো ২৫ হাজার টাকায়।

বালিয়াকান্দিতে চালককে অজ্ঞান করে অটো নিয়ে চম্পটঃ


রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে চালককে অজ্ঞান করে ব্যাটারী চালিত অটো নিয়ে পালিয়েছে ৩ প্রতারক। অসুস্থ অটো চালক মোঃ জাকির হোসেনকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বালিয়াকান্দি সদর ইউনিয়নের জাবরকোল গ্রামের লোকমান শেখের ছেলে।
জাকির হোসেনের খালাতো ভাই কামাল হোসেন বলেন, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ২জন লোক এসে থানা স্টাফ পরিচয় দিয়ে বালিয়াকান্দি তালপট্রি থেকে জামালপুরে আসামী ধরতে যাবে বলে ব্যাটারী চালিত অটো ভাড়া করে। জামালপুর যাওয়ার পর অটোতে আরো একজন লোক ওঠে ও তাকে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার আশাপুর এলাকায় যায়। সেখানে দোকান থেকে পাউরুটি ও সেভেনআপ নিয়ে তারা খায় এবং অটো চালক জাকিরকে খাওয়ায়। সে অসুস্থ হয়ে পড়লে তাকে ফেলে রেখে অটো নিয়ে চম্পট দেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে খবর দিলে দুপুর সাড়ে ১২টার দিকে আমিসহ ৩-৪জন লোক গিয়ে তাকে নিয়ে এসে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করি। সে এখন চিকিৎসাধীন রয়েছে।


     এই বিভাগের আরো খবর