ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ()
শিরোনাম
Headline Bullet বালিয়াকান্দিতে রেড ক্রিসেন্ট সোসাইটির নামে প্রতারনার চেষ্টা Headline Bullet বালিয়াকান্দিতে বিট পুলিশিং বিষয়ক আলোচনা সভা Headline Bullet রাজবাড়ীর বালিয়াকান্দিতে দুই উপজেলার যোগাযোগ সড়কে হেলে পড়েছে ত্রাণের ব্রীজ Headline Bullet HWPL এর ৭তম বিশ্ব শান্তি সম্মেলন অনলাইনে অনুষ্ঠিত Headline Bullet কুষ্টিয়া সদর উপজেলার মনহরদিয়া ইউনিয়ন কৃষক লীগের কমিটি গঠনঃ Headline Bullet ভিন্ন দল থেকে আসা অতিথি পাখিদের আওয়ামী লীগের দরকার নেই … ডা. হাছান মাহমুদ এমপিঃ Headline Bullet রাজবাড়ীর পাংশায় অষ্টম শ্রেণির মাদ্রাসাছাত্র নিখোঁজঃ Headline Bullet পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাইয়ের মৃত্যু Headline Bullet বাঁশের ভেলায় চরে আটরশি দরবার শরীফে ছুটছেন ভক্তরাঃ Headline Bullet রাজবাড়ীর পদ্মার ১৮ কেজির কাতলা বিক্রি হলো ২৫ হাজার টাকায়।

বরগুনায় করোনার টিকা সংরক্ষণের ২ ফ্রিজে অগ্নিকাণ্ড:

মংচিন থান,বরগুনা প্রতিনিধি।।
বরগুনার সিভিল সার্জনের কার্যালয়ে করোনার টিকা সংরক্ষণের জন্য রাখা দুটি ডিপফ্রিজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ফ্রিজ দুটিতে কোন টিকা না থাকায়, টিকার কোন ক্ষয়ক্ষতি হয়নি।

আজ শুক্রবার ভোর সাড়ে পাঁচটারদিকে বরগুনার সিভিল সার্জনের কার্যালয়ের নতুন ভবনে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা দমকল বাহিনীর।

এ বিষয়ে বরগুনার ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মোঃ খোর্শেদ আলম বলেন, সাত সকালে সিভিল সার্জনের কার্যালয়ের জানালা দিয়ে ধোয়া বের হতে দেখে এক পথচারি ফায়ার সার্ভিসে ফোন দেন। পরে সাথে সাথেই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, অগ্নিকাণ্ডে করোনা ভাইরাসের টিকা সংরক্ষণের জন্য সিভিল সার্জনের কার্যালয়ে থাকা দুইটি ডিপফ্রিজ পুড়ে গেছে। তবে পুড়ে যাওয়া ফ্রিজ দুটিতে কোন টিকা ছিল না। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা আমাদের।

এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডাঃ মারিয়া হাসান বলেন, অগ্নিকাণ্ডে করোনাভাইরাসের টিকা সংরক্ষণের জন্য রাখা দুটি ডিপফ্রিজ পুড়ে গেছে। তবে এই ফ্রিজ দুটিতে কোন টিকা না থাকায় টিকার কোন ক্ষয়ক্ষতি হয়নি। এ অগ্নিকাণ্ডের প্রকৃত কারন ও ক্ষয়ক্ষতির পরিমান তদন্ত করে বের করা হবে বলেও জানান তিনি।


     এই বিভাগের আরো খবর