ঢাকা, বুধবার, ৩ জুন, ২০২০ ()
শিরোনাম
Headline Bullet পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বক্তৃতায় মাহাফুজ মামুন Headline Bullet দেশে প্রথম রেমদেসিভির উৎপাদন করেছে বেক্সিমকো Headline Bullet আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন তানভীর নবেল Headline Bullet আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচনে ২১ নং ওয়ার্ডে প্রার্থী হচ্ছেন মাহাফুজ মামুন Headline Bullet রাজধানীর মুগদায় ছিনতাইকারীর হাতে গৃহবধূর মৃত্যু Headline Bullet দিল্লিতে মুসলমানদের ওপর হামলার প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ সমাবেশ Headline Bullet করোনায় ৪০ হাজার মৃত্যু ও গণকবরের প্রস্তুতি নিচ্ছে লন্ডন Headline Bullet কন্যা সন্তান,ভাগ্যবান লোকদের আল্লাহ নেয়ামত হিসাবে উপহার দেন ! Headline Bullet দাদা হত্যা মামলায় নাতি কারাগারে Headline Bullet চট্টগ্রামের সীতাকুণ্ডে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বরগুনার বেতাগীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

বরগুনার বেতাগী উপজেলার উত্তর করুনা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণে আশংঙ্কাজনক অবস্থায় বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার (৯ ডিসেম্বর) বিকেলে রাকিবের ৪ বছরের ভাগ্নে জুবায়েদের সাথে প্রতিবেশী মো. ছগির খানের ছেলে রাশেদ বাড়ির পাশে খেলছিল। এ সময় তাদের মধ্যে মারামারি হয়। এর সূত্র ধরে জুবায়েদের নানী মাকসুদা বেগম ও রাশেদের মা রুবি বেগমের মধ্যে ঝগড়া সৃষ্টি হওয়ায় রুবি বেগম লাঠি দিয়ে মাকসুদা বেগমকে মারধর ও ঘরে হামলা চালিয়ে বেড়া ভাঙে। এ সময় মাকসুদার ছেলে এসএসসি পরীক্ষার্থী রাকিব তার মাকে মারধর এবং বেড়া ভাঙার বিষয়ে জিজ্ঞাসা করতে গেলে পুনরায় কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে ছগির তার হাতে থাকা দা দিয়ে রাকিবের মাথায় কোপ দেয়। এতে সে জখম হলে স্থানীয়রা উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. তেন মং বলেন, রাকিবের মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তবে এখন আশঙ্কামুক্ত।

এ বিষয় থানায় আভিযোগ দায়ের করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 


     এই বিভাগের আরো খবর